কাভার্ড ভ্যান ভাড়া ৭ ফিট থেকে ২২ ফিট পর্যন্ত | ট্রাকবিডি৭১ - গাড়ি ভাড়ার সহজ সমাধান

সরাসরি কল করুন 01771536999

কাভার্ড ভ্যান  ভাড়া ও আপনার করনীয়


সঠিক সময়ে গাড়ী না পৌঁছানো, গাড়ী স্টার্ট নিচ্ছেনা, চাকা পাংচার হয়ে গেছে কিংবা ড্রাইভারের মোবাইল বন্ধ এটা কাভার্ড ভ্যান ভাড়ার একটা কমন প্রবলেম। তাই প্রথমেই আপনি সঠিক কাভার্ড ভ্যান ভাড়া করেছেন কিনা তা ওয়েল লেভেল চেক করুন “TruckBD 71 সার্ভিস সেন্টার সততা-আস্থা-বিশ্বাস” এর সাথে গুনগত মান, সঠিক দাম নিয়ে পথচলা একটি প্রতিষ্ঠান। ব্যবসার পাশাপাশি। অনগ্রসরমান এই সেক্টরে সচেতনতা বৃদ্ধি, প্রযুক্তির ব্যবহার, গ্রাহকের কাছে সঠিক তথ্য উপস্হাপনের কাজ নিরলস ভাবে করে যাচ্ছে। আমরা অত্যন্ত পেশাদার দায়িত্ব সহকারে বাণিজ্যিক কাজের জন্য ট্রিপ ভিত্তিক অথবা মাসিক চুক্তিতে আপনার চাহিদানুযায়ী কাভার্ড ভ্যান ভাড়া দেই।


কাভার্ড ভ্যান ভাড়ার নিয়মাবলী

১। লোডিং আন লোডিং:  সাধারনত লোডিং আন লোডিং ভাড়া গ্রহনকারীর স্কোপে থাকে তবে আলোচনা সাপেক্ষে আমাদের মধ্যেও হতে পারে।

২। ওয়েটিং বিল: দৈনিক (১২ ঘন্টা) ২৫০০ টাকা করে ওয়েটিং বিল প্রযোজ্য হবে।

৩। জ্বালানী খরচ: সাধারনত ট্রিপ ভিত্তিক ভ্যানের জ্বালানী খরচ আমদের মধ্যে রাখা হয়। মাসিক ভিত্তিক ভ্যানের জ্বালানী খরচ আলোচনা সাপেক্ষে।

৪। ট্রাফিক খরচ: ট্রিপ ভিত্তিক কাভার্ড ভ্যান ভাড়ার ক্ষেত্রে পার্কিং, ব্রীজ, টোল কিংবা অনভিপ্রেত যেকোন খরচ আমরা পরিশোধ করে থাকি।

৫। জিপিএস ট্র্যাকিং: আলোচনা সাপেক্ষে আমরা শুধু মাত্র মাসিক ভিত্তিক গাড়িতে জিপিএস ট্র্যাকিং প্রদান করে থাকি।

৬। নিরাপত্তা: লোডিং আন লোডিং পয়েন্টে ভাড়া গ্রহনকারীকে প্রয়োজনীয় নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

৭। ভাড়া নির্ধারণ : আমরা সাধারনত প্রতিদিনের বাজারদর অনুযায়ী কাভার্ড ভ্যানের ভাড়া নির্ধারণ করে থাকি।

৮। পরিশোধ: রানিং বিল প্রতিমাসের ১০ তারিখের মধ্যে প্রদান করতে হবে যা ভাড়া গ্রহনকারীর পারচেজ অর্ডার এ উল্লেখ থাকবে।

৯। ই-মেইল নোটিফিকেশন:  ট্রিপ ভিত্তিক ভ্যান ভাড়ার ক্ষেত্রে ই-মেইল নোটিফিকেশন এ ট্রিপ নিশ্চিত করতে হবে।

১০। নিগোসিয়েশান মিটিং: আমরা পারস্পরিক আন্ডারষ্ট্যান্ডিং এর জন্য নিগোসিয়েশান মিটিং কে অত্যন্ত গুরুত্ব দিয়ে থাকি।

যে বিষয় গুলো বিবেচনায় আনতে হবে

কাভার্ড ভ্যান ভাড়া করা খুবই জটিল, স্পর্শকাতর ও টেকনিক্যাল একটি সিদ্ধান্ত। এখানে সুনির্দিষ্ট কোনো নিয়ম বা পদ্ধতি অনুসরণ না করার কারণে আপনার পারফর্মেন্স খারাপ হয়ে যেতে পারে। এখানে আমরা কিছু কমন ইস্যু উল্লেখ করেছি। তবে নিজ নিজ বাস্তবতা ও বিচার-বিশ্লেষণের আলোকে ভাড়ার বিষয়ে সিদ্ধান্ত নেওয়াই ভালো।


যাচাই করুন সঠিক ভেন্ডর

আপনি যে প্রতিষ্ঠান থেকে গাড়ী ভাড়া নিতে চান উক্ত প্রতিষ্ঠানটি রাষ্ট্রীয় ভাবে Valid কিনা এটা অত্যন্ত গুরুত্ব সহকারে দেখতে হবে। কারন আপনার প্রজেক্টে অনাকাংখিত দুর্ঘটনার পরিস্হিতিতে আপনার ভেন্ডরের Valid Documents অত্যন্ত গুরুত্ব বহন করবে। তাই ট্রেড লাইসেন্স,টিন সাটিফিকেট,ভ্যাট রেজিষ্ট্রেশন আছে কিনা ভাল ভাবে যাচাই করুন।
গাড়ী এর হেলথ চেকআপ

গাড়ী ভাড়া করা একটি টেকনিক্যাল সিদ্ধান্ত তাই গাড়ী ভাড়া করার আগেই গাড়ীর বৈধ ডকুমেন্ট চেক করে নিন। চেকআপের ব্যাপারে আপনাকে অত্যন্ত দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে।
দায়িত্বশীল, প্রশিক্ষিত গাড়ী চালক

একজন প্রশিক্ষিত,দক্ষ দায়িত্বশীল গাড়ী চালক অত্যন্ত গুরুত্বপূর্ণ বিবেচ্য বিষয় আপনার কাজের কোয়ালিটি ও গতিকে একজন দক্ষ দায়িত্বশীল ড্রাইভার যেমন বহুগুনে বাড়িয়ে দিতে পারে তেমনি আপনার পারফর্মেন্স ডাউন করবে যদি ড্রাইভার প্রশিক্ষিত,দক্ষ দায়িত্বশীল না হয়। তাছাড়া একজন ড্রাইভার যাত্রীর ঝুঁকি নিরাপত্তা হ্রাস বৃদ্ধিতে বড় ভুমিকা রাখবে।
রেফারেন্স যাচাই করুন

নেগোশিয়েশন পিরিয়ডে ভেন্ডর আপনাকে তার কাজের রেফারেন্স বলতে পারে। আপনি যে প্রতিষ্ঠান থেকে গাড়ী ভাড়া নিতে ইচ্ছুক উক্ত প্রতিষ্ঠানটি অতীতে স্বনামধন্য কোন কোম্পানীতে কাজ করেছে কি না তার প্রমাণ হিসাবে ঐ কোম্পানীর work order আছে কিনা যাচাই করে নিবেন। যদি সম্ভব হয় ফিডব্যাকের জন্য কথা বলুন।
আমাদের Expert পরামর্শ নিন

যদি আপনি না বুঝতে পারেন আপনার কি গাড়ী লাগবে, কিংবা কোনটা আপনার জন্য সঠিক, নিঃসঙ্কোচে আমাদের জানান। আমাদের অভিজ্ঞ প্রতিনিধি আপনাকে সঠিক পরামর্শ দিতে সদা প্রস্তুত। আমাদের ফোন করুন


টেকনোলজির ব্যবহার

যে প্রতিষ্ঠানকে ভেন্ডর হিসাবে নিযুক্ত করতে চান প্রথমে উক্ত প্রতিষ্ঠানটির ওয়েব সাইট কিংবা ফেসবুক প্রোফাইল দেখে নিবেন। উক্ত প্রতিষ্ঠানটি ইমেইল, ইন্টারনেট ব্যবহারে কতটা দক্ষ তা যাচাই করে নিবেন। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সিদ্ধান্ত নেওয়া আপনার সহজ হবে।

Contact at us

  • Hotline: 01771536999
  • If Complain: 01771536999
  • Website: www.truckbd71.com
  • Mail: truckbd71@gmail.com
  • Facebook: facebook/truckbd71
  • Youtube: youtube/truckbd71

Meet at us

  • মসজিদ মার্কেট, তৃতীয় তলা, তেজগাঁও ট্রাক স্ট্যান্ড, তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা, ঢাকা - ১২০৮

People Also Search On Our Website

প্রাইভেট কার ভাড়া ঢাকা,গাড়ি ভাড়ার তালিকা ২০২২,এক মাসের জন্য গাড়ি ভাড়া,প্রাইভেট কার ভাড়া গাজীপুর,গাড়ি ভাড়া ইংরেজি,গাড়ি ভাড়ার বিজ্ঞাপন, ড্রাইভার ছাড়া গাড়ি ভাড়া,গাড়ি ভাড়া ঢাকা
অনলাইন গাড়ি ভাড়া, সারাদিনের জন্য গাড়ি ভাড়া,গাড়ি ভাড়ার তালিকা ২০২২,নতুন গাড়ি ভাড়া,গাড়ি ভাড়ার বিজ্ঞাপন,হাইস গাড়ি ভাড়া,বাস গাড়ি ভাড়া,গাড়ি ভাড়া অর্থ,প্রাইভেট কার ভাড়া,প্রাইভেট কার ভাড়া ঢাকা,Gari vara lagbe, প্রাইভেট কার ভাড়া গাজীপুর,পিকআপ ভাড়া ঢাকা,ট্রাক ভাড়ার তালিকা,মিনি ট্রাক ভাড়া,নতুন গাড়ি ভাড়া,পিকআপ ভাড়া চট্টগ্রাম,ট্রাক ভাড়া রাজশাহী, অনলাইনে ট্রাক ভাড়া, ট্রাক ভাড়া বরিশাল, ট্রাক ভাড়ার রশিদ,নির্ধারিত ভাড়ার তালিকা,ট্রাক ভাড়া রংপুর,ট্রাক ভাড়া চট্টগ্রাম,ভ্যান ভাড়া,ট্রাক লাগবে,ট্রাক ভাড়ার তালিকা,পিকআপ ভাড়া,পিকআপ ভাড়া চট্টগ্রাম,ট্রাক ভাড়ার রশিদ,মিনি ট্রাক ভাড়া,ট্রাক ভাড়া রংপুর,ট্রাকভাড়া,রাজশাহী,অনলাইনে ট্রাক ভাড়া,ট্রাক নাম্বার, ট্রাক লাগবে,পিকআপ ভাড়া ঢাকা,বাংলাদেশ ট্রাক মালিক সমিতি, ট্রাক ভাড়া চট্টগ্রাম,ট্রাক ভাড়া বরিশাল,হানিফ পরিবহন ভাড়া তালিকা,উত্তরা গাড়ি ভাড়া সেবা ঢাকা,ঢাকা টু মাওয়া বাস ভাড়া, বাস ভাড়া প্রতি কিলোমিটার,কত ভাড়া,বিআরটিসি বাস ভাড়া
রেন্টে কার বরিশাল,স্টুডেন্ট ভাড়া আইন,টেক্সি গাড়ি ভাড়া, আন্তঃজেলা বাস ভাড়ার তালিকা,সৌদিয়া পরিবহন ভাড়া, পিকনিকের বাস ভাড়া,বিকাশ পরিবহন ভাড়ার তালিকা, বাস ভাড়ার তালিকা ২০২২

Do you have any doubts? chat with us on WhatsApp
Hello, How can I help you? ...
Click me to start the chat...