নারায়ণগঞ্জ থেকে চট্টগ্রাম ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান ভাড়া - Narayanganj Rent A Car Service

নারায়ণগঞ্জে ট্রাক ও পিকআপ ভাড়া

ট্রাকবিডি৭১.কম বাংলাদেশের শীর্ষস্থানীয় ট্রাক ভাড়ার একটি অন্যতম প্রতিষ্ঠান। তাই আপনি নির্বিঘ্নে দেশের যেকোনো প্রান্ত থেকে গাড়ি ভাড়া করুন খুব সহজেই। পিকআপ, মিনি ট্রাক বাসা বা অফিস শিফটিং জন্য ভাড়া করুন।




আমরা যে ধরনের সার্ভিস দিয়ে থাকি

ট্রাক ভাড়া

বর্তমানে আমরা সারাদেশে গাড়ি বা ট্রাক ভাড়া দিচ্ছি, আলহামদুলিল্লাহ রায়ে দেশের প্রতিটি জেলায় আমাদের কিছু ট্রাক রয়েছে। খোলা ট্রাক, 3 টন ট্রাক, 5 টন ট্রাক, আট টন থেকে দশ টন ট্রাক সহ  যেকোনো ধরনের ট্রাক আপনি truckbd71 এর মাধ্যমে ভাড়া করতে পারবেন। যোগাযোগ: ০১৭৭১৫৩৬৯৯৯

কাভার্ড ভ্যান ভাড়া 

আপনি কি ধরনের কাভার্ডভ্যান খুঁজছেন? ছোট মাঝারি কিংবা অনেক বড়। যেমন, ছোট কাভার ভ্যান, ৭ ফিট কাভার ভ্যান ভাড়া। মাঝারি কাভার ভ্যান বা ১২ ফিট অথবা ১৪ ফিট কাভার ভ্যান ( জ্যাক গাড়ি ভাড়া বা টাটা 12 ফিট কাভার ভ্যান) অথবা 16 ফিট কাভার্ডভ্যান থেকে ২৩ ফিট পর্যন্ত কাভার্ড ভ্যান ভাড়া খুব সহজেই করতে পারেন truckbd71 এর মাধ্যমে। যোগাযোগ: ০১৭৭১৫৩৬৯৯৯

মিনি ট্রাক ভাড়া

মিনি ট্রাক বলতে ছোট কিংবা মাঝারি ধরনের অন্য যে কোন গাড়ি কে বোঝায়। আপনি ঠিক কোন ধরনের মিনি ট্রাক বা মিনি কাভার ভ্যান খুঁজছেন সেটা আপনি আমাদেরকে জানান - আপনার কনফিউশন এর সমাধান দেওয়ার জন্য আপনার পাশে সব সময় আছে "ট্রাকবিডি সেভেন্টি ওয়ান" পণ্য আপনার কিন্তু আপনার পণ্যগুলো সঠিক সময়ে সঠিক স্থানে পৌঁছে দেয়ার দায়িত্ব আমাদের। যোগাযোগ: ০১৭৭১৫৩৬৯৯৯

বাসাবাড়ি কিংবা অফিস শিফটিং

এক সময় বাসাবাড়ি পরিবর্তন করার জন্য প্রচুর ঝামেলা হতো কিন্তু সময়ের পরিবর্তনে হাতের মুহূর্তেই এখন যেকোন ধরনের গাড়ি পাওয়া যায়। আমরা দিচ্ছি আপনাকে ঠিক সেই ধরনের সুযোগ। আপনি হয়তো বা জানেন না আপনার বাসায় যে মালামাল গুলো রয়েছে সেগুলো সঠিকভাবে পরিবর্তন করার জন্য ঠিক কতজন লেবার প্রয়োজন! কিন্তু আমরা জানি। তাই আপনি নিশ্চিত থাকতে পারেন।

আমাদের মাধ্যমে যেকোনো ধরনের গাড়ি ভাড়া করতে এখনই কল করুন : আপনি আমাদেরকে জানান আপনার বাসায় ঠিক কি কি মালামাল রয়েছে। আমরা সঠিক সময়ে সেরা কিছু কর্মীকে নিয়ে হাজির হব আপনার দোরগোড়ায়। কথা কাজে ঠিক থাকলে আমরা আমাদের সবটুকু দিয়ে আপনার বাসাবাড়ি পরিবর্তনের ঝামেলাটা মিটিয়ে দিতে পারব ইনশাআল্লাহ।

তাই গাড়ি ভাড়া করার জন্য : গাড়ির স্থানে ঘোরাঘুরি না করে আপনার হাতের কাছেই বেছে নিতে পারেন truckbd71 সেরা সার্ভিস। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা : যোগাযোগ: ০১৭৭১৫৩৬৯৯৯।

যেকোনো গাড়ি ভাড়া 

পিকআপ, মিনি ট্রাক বাসা বা অফিস শিফটিং জন্য ভাড়া দেওয়া হয় – TruckBD71.Com

প্রতিদিনই বাসা অথবা অফিস পরিবর্তন বা মালামাল এক স্থান হতে অন্য স্থানে সরবরাহ করার জন্য ছোট – বড় বিভিন্ন প্রকার পিক – আপ ও মিনি ট্রাকের প্রয়োজন হয়। আর আপনার মালামাল যথাস্থানে সাবধানতার সাথে পৌঁছে দেওয়াটাই আমাদের একমাত্র লক্ষ্য । আমরা ছোট – বড় সকল প্রকার উন্নতমানের পিক – আপ (Pickup Vara) ও মিনি ট্রাক(Mini Truck Vara) ভাড়া দিয়ে থাকি । আমাদের রয়েছে দক্ষ ও অভিজ্ঞ সব ড্রাইভার যারা আপনার মালামাল নিজ দায়িত্তে অতি সাবধানতার সহিত নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে দিয়ে থাকে। এদেশের মানুষের দ্বারপ্রান্তে ট্রাক সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে আমরা শুধুমাত্র ঢাকাতে নয় বরং পুরো বাংলাদেশ জুড়ে বিগত কয়েক বছর যাবত ট্রাক সেবা দিয়ে আসছে।

আমরা শুধুমাত্র যে ট্রাক সেবা দিচ্ছি তা নয় , বরং ট্রাকের পাশপাশি মালামাল হাতে নিয়ে আপনার বাড়ির ভিতর পৌঁছে দিতে আমাদের রয়েছে দক্ষ কুলি , যারা অতি সাবধানতার সাথে সকল মালামাল আপনার ঘড়ে রেখে আসবে। তাই আমাদের সেবা গ্রহণ করতে আজি যোগাযোগ করুন।

ট্রাকবিডি৭১™ গাড়ি আপনি কেন নেবেন ?

আমাদের সেবা গ্রহণ করার অন্যতম প্রধান যে কারণ তা হলো - যে কোন সময় সেবা পাওয়ার নিশ্চয়তা। স্বল্প মূল্যে সেবা প্রদান। আপনার পন্যের 100% নিশ্চয়তা। যখন ইচ্ছে অবস্থান জানতে পারা। নির্ধারিত সময়ের মধ্যে সেবা প্রদান। সকল ট্রিটমেন্টের জন্য GPS ট্রাকিং মাধ্যমে নিরাপত্তা প্রদান। সকল সেবা যাচাইকৃত ও রেজিস্টার্ড। যে কোন সময় আপনার অভিযোগ গ্রহণ।

গাড়ি ভাড়ার জন্য যোগাযোগ

Contact at us,

Hotline: 01771536999

If Complain: 02-9121748

Website: www.truckbd71.com

Mail: truckbd71@gmail.com

Facebook: facebook/truckbd71

Youtube: youtube/truckbd71


 

Mail Us At,

truckbd71@gmail.com


গাড়ি ভারা সম্পর্কিত সার্চগুলি দেখুন।
অনলাইনে ট্রাক ভাড়া
ট্রাক ভাড়া বরিশাল
কাভার্ড ভ্যান ভাড়া
পিকআপ ভাড়া উত্তরা
ট্রাক ভাড়া সিলেট
ঢাকা থেকে পিকআপ ভাড়া
ট্রাক ভাড়া রাজশাহী
নির্ধারিত ভাড়ার তালিকা

Do you have any doubts? chat with us on WhatsApp
Hello, How can I help you? ...
Click me to start the chat...