বাসা বদলের সেরা সার্ভিস ২০২৩ | বাসা বদলের জন্য ট্রাক ভাড়া

বাসা/অফিস পরিবর্তনের জন্য   ট্রাক ভাড়া, পিকআপ ভাড়া, কাভার্ড ভ্যান ভাড়া


আপনি কি বাসা বদল বা অফিস পরিবর্তনের জন্য ট্রাক ভাড়া, পিকআপ ভাড়া, কাভার্ড ভ্যান ভাড়া খুঁজছেন? একমাত্র আমরাই দিচ্ছি সমগ্র বাংলাদেশে অনলাইনে ট্রাক ভাড়া, পিকআপ ভ্যান ভাড়া ও কাভার্ড ভ্যান ভাড়ার দুর্দান্ত সব সুবিধা। পাওয়া যাবে ৭ফিট থেকে শুরু করে ২৩ফিট পর্যন্ত ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান ভাড়া।


ট্রাকবিডি৭১.কম হল বাসা বদলের জন্য একটি স্বনামধন্য 'ট্রাক ভাড়া' সেবাদানকারী প্রতিষ্ঠান যেটি ঢাকা ও চট্টগ্রাম সহ সমগ্র বাংলাদেশে বাসা/বাড়ি ও অফিস পরিবর্তন এবং বৈধ পণ্য পরিবহনের জন্য শীর্ষস্থানীয় ট্রাক ভাড়া এবং লোডিং আন-লোডিং পরিষেবা প্রদান করে। আমাদের লক্ষ্য হল গ্রাহকদের চলমান চাহিদার জন্য দক্ষ, নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী মূল্যে ট্রাক/পিকআপ ও কাভার্ড ভ্যান ভাড়ার সমাধান প্রদান করা।


ট্রাকবিডি৭১.কম যে পরিষেবাগুলি প্রদান করে তার মধ্যে একটি হল বাড়ি এবং অফিস বদলের জন্য গাড়ি ভাড়া৷ আমাদের অধীনে রয়েছে সমগ্র বাংলাদেশে প্রায় ৫,০০০ ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান যা বিভিন্ন ধরনের চলন্ত প্রয়োজনীয়তার জন্য উপযুক্ত। আপনার একটি ছোট চালনার জন্য একটি ছোট গাড়ির প্রয়োজন হোক বা একটি বড় পদক্ষেপের জন্য একটি বড় ট্রাকের প্রয়োজন হোক না কেন, ট্রাকভাড়া.কম আপনার জন্য উপযুক্ত গাড়ি ভাড়া সেবা প্রদান করবে ইনশাআল্লাহ ৷ আমরা আমাদের কাস্টমারদের নমনীয় ভাড়ার বিকল্পগুলিও অফার করে থাকি, যাতে আপনি আপনার বাজেট এবং সময়সূচীর সাথে সবচেয়ে উপযুক্ত একটি সেবা নিতে পারেন।


ট্রাক ভাড়া ছাড়াও, আমরা তার গ্রাহকদের জন্য পেশাদার প্যাকেজিং পরিষেবা প্রদান করি।
আমাদের প্রতিষ্ঠানের একটি বিশেষজ্ঞ দল ভাল প্রশিক্ষিত এবং সব ধরনের ভঙ্গুর এবং মূল্যবান আইটেম পরিচালনা বা পরিবর্তনের জন্য অভিজ্ঞ। চলাচলের সময় আপনার জিনিসপত্র সুরক্ষিত আছে তা নিশ্চিত করতে আমরা উচ্চ-মানের প্যাকেজিং উপকরণ ব্যবহার করে থাকি। আমরা আনপ্যাকিং পরিষেবাও প্রদান করি, যাতে আপনি আরাম করতে পারেন এবং আমাদেরকে আপনার সবকিছুর যত্ন নেয়ার দায়িত্ব দিতে পারেন।


আমাদের চমৎকার গ্রাহক সেবা প্রদানের জন্য একটি খ্যাতি আছে. আমাদের বন্ধুত্বপূর্ণ এবং পেশাদার কর্মীদের দল আপনার যে কোনো প্রশ্ন বা উদ্বেগের বিষয়ে আপনাকে সহায়তা করতে সর্বদা প্রস্তুত। আমরা আপনার পদক্ষেপকে যতটা সম্ভব চাপমুক্ত করার জন্য নিবেদিত।


এছাড়াও বলা যায়, যারা ঢাকা চট্টগ্রাম সহ সমগ্র বাংলাদেশে বাড়ি ও অফিস পরিবর্তনের জন্য ট্রাক/পিকআপ/কাভার্ডভ্যান/কার্গো ভাড়া এবং প্যাকেজিং পরিষেবা খুঁজছেন আপনাদের জন্য ট্রাকভাড়া.কম হতে পারে সেরা পছন্দ। আমাদের সু-পরিচালিত যানবাহন, পেশাদার প্যাকেজিং পরিষেবা এবং নিবেদিত গ্রাহক পরিষেবা দল সহ, আমরা আমাদের গ্রাহকদের পদক্ষেপকে সফল করতে নিশ্চিত ও নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

যোগাযোগের ঠিকানা

প্রধান কার্যালয় : মসজিদ মার্কেট, তৃতীয় তলা, তেজগাঁও শিল্পাঞ্চল থানা, ঢাকা - ১২০৮।
মোবাইল : 01771536999
ওয়েব : www.truckbd71.com
ই-মেইল : truckbd71@gmail.com
ফেসবুক : facebook.com/truckvaraonline


আপনি কি খুঁজছেন?

অনলাইনে ট্রাক ভাড়া
ট্রাক ভাড়ার রশিদ
ট্রাক ভাড়া চট্টগ্রাম
ট্রাক ভাড়ার তালিকা
ট্রাক ভাড়া ঢাকা
ট্রাক ভাড়া ইংরেজি
মিনি ট্রাক ভাড়া
ট্রাক ভাড়া রাজশাহী
ট্রাক ভাড়া সিলেট
পিকআপ ভাড়া গাজীপুর

বাসা বদল সার্ভিস খুঁজছেন?

বাসা বদল সার্ভিস ঢাকা
বাসা বদল সার্ভিস চট্টগ্রাম
বাসা বদল সার্ভিস গাজীপুর
বাসা বদল সার্ভিস সিলেট
বাসা বদল উত্তরা
বাসা বাড়ি পরিবর্তন
বাসা অফিস শিফটিং
বাসা পাল্টানো সার্ভিস নারায়ণগঞ্জ
বাসা বাড়ি বদল
বাসা বদলের টিপস


Do you have any doubts? chat with us on WhatsApp
Hello, How can I help you? ...
Click me to start the chat...