বাসা বদল সার্ভিস ঢাকা | 01771536999

বাসা বদল সার্ভিস ঢাকা | 01771536999


আপনি কি বাসা/অফিস বদলের জন্য ট্রাক ভাড়া, পিকআপ ভাড়া, কাভার্ড ভ্যান ও অভিজ্ঞ লেবার খুঁজছেন? একমাত্র আমরাই দিচ্ছি সমগ্র বাংলাদেশে অনলাইনে ট্রাক ভাড়া, পিকআপ ভ্যান ভাড়া ও কাভার্ড ভ্যান ভাড়া সহ বাসা বদল সার্ভিসের দুর্দান্ত সব সুবিধা। পাওয়া যাবে ৭ফিট থেকে শুরু করে ২৩ফিট পর্যন্ত ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান ভাড়া।

ট্রাকবিডি৭১.কম হল একটি স্বনামধন্য প্রতিষ্ঠান যেটি ঢাকা ও চট্টগ্রাম সহ সমগ্র বাংলাদেশে বাসা/বাড়ি ও অফিস বদল সার্ভিস এবং বৈধ পণ্য পরিবহনের জন্য শীর্ষস্থানীয় ট্রাক ভাড়া এবং লোডিং আন-লোডিং পরিষেবা প্রদান করে। আমাদের লক্ষ্য হল গ্রাহকদের চলমান চাহিদার জন্য দক্ষ, নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী মূল্যে ট্রাক/পিকআপ ও কাভার্ড ভ্যান ভাড়া এবং ঝামেলা মুক্ত বাসা বদল সার্ভিস/ অফিস বদল সার্ভিস সমাধান প্রদান করা।

বাসা বদল সার্ভিস ঢাকা

ট্রাকবিডি৭১.কম যে পরিষেবাগুলি প্রদান করে তার মধ্যে একটি হল বাড়ি এবং অফিস পরিবর্তনের জন্য গাড়ি ভাড়া৷ আমাদের অধীনে রয়েছে সমগ্র বাংলাদেশে প্রায় ৫,০০০ ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান যা বিভিন্ন ধরনের চলন্ত প্রয়োজনীয়তার জন্য উপযুক্ত। আপনার একটি ছোট চাহিদার জন্য একটি ছোট গাড়ির প্রয়োজন হোক বা একটি বড় পদক্ষেপের জন্য একটি বড় ট্রাকের প্রয়োজন হোক না কেন, ট্রাকবিডি৭১.কম আপনার জন্য উপযুক্ত গাড়ি ভাড়া সেবা প্রদান করবে ইনশাআল্লাহ ৷ আমরা আমাদের কাস্টমারদের নমনীয় ভাড়ার বিকল্পগুলিও অফার করে থাকি, যাতে আপনি আপনার বাজেট এবং সময়সূচীর সাথে সবচেয়ে উপযুক্ত একটি সেবা নিতে পারেন।

ট্রাক ভাড়া ছাড়াও, ট্রাকবিডি৭১.কম তার গ্রাহকদের জন্য পেশাদার প্যাকেজিং পরিষেবা প্রদান করে।  

আমাদের প্রতিষ্ঠানের একটি বিশেষজ্ঞ দল প্রশিক্ষিত এবং সব ধরনের ভঙ্গুর এবং মূল্যবান আইটেম পরিচালনা বা পরিবর্তনের জন্য অভিজ্ঞ। বাসা বদল সার্ভিসের সময় আপনার জিনিসপত্র সুরক্ষিত আছে তা নিশ্চিত করতে আমরা উচ্চ-মানের প্যাকেজিং উপকরণ ব্যবহার করে থাকি। ট্রাকবিডি৭১.কম আনপ্যাকিং পরিষেবাও প্রদান করে, যাতে আপনি আরাম করতে পারেন এবং আমাদেরকে আপনার সবকিছুর যত্ন নেয়ার দায়িত্ব দিতে পারেন।

যোগাযোগ করুন


  • তেজগাঁও ট্রাক স্ট্যান্ড, বাংলাদেশ কাভার্ড ভ্যান ও ট্রাক ইউনিয়ন পরিষদ বিপরীত, তৃতীয় তলা, তেজগাঁও, ঢাকা 1208।
  • ফোন : 01771536999
  • ই-মেইল : truckbd71@gmail.com
  • website : www.truckbd71.com

আলহামদুলিল্লাহ আমাদের চমৎকার গ্রাহক সেবা প্রদানের জন্য একটি খ্যাতি আছে. আমাদের বন্ধুত্বপূর্ণ এবং পেশাদার কর্মীদের দল আপনার যে কোনো প্রশ্ন বা উদ্বেগের বিষয়ে আপনাকে সহায়তা করতে সর্বদা প্রস্তুত। আমরা আপনার পদক্ষেপকে যতটা সম্ভব চাপমুক্ত করার জন্য নিবেদিত।

এছাড়াও বলা যায়, যারা ঢাকা চট্টগ্রাম সহ সমগ্র বাংলাদেশে বাড়ি ও অফিস পরিবর্তনের জন্য ট্রাক/পিকআপ/কাভার্ডভ্যান/কার্গো ভাড়া এবং প্যাকেজিং পরিষেবা খুঁজছেন আপনাদের জন্য ট্রাকবিডি৭১.কম হতে পারে সেরা পছন্দ। 

আমাদের সু-পরিচালিত যানবাহন, পেশাদার প্যাকেজিং পরিষেবা এবং নিবেদিত গ্রাহক পরিষেবা দল সহ, আমরা আমাদের গ্রাহকদের পদক্ষেপকে সফল করতে নিশ্চিত ও নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

বাসা বদল সার্ভিস ঢাকা | 01771536999

ট্রাকবিডি৭১.কম হল এমন একটি প্রতিষ্ঠান যা গ্রাহকদের শীর্ষস্থানীয় বাসা বদল সার্ভিস এবং ট্রান্সপোর্টেশন পরিষেবা প্রদানে বিশেষজ্ঞ। আমরা আমাদের দক্ষ এবং নির্ভরযোগ্য পরিষেবাগুলির জন্য পরিচিত যা একটি নতুন অবস্থানে যাওয়ার প্রক্রিয়াটিকে যতটা সম্ভব চাপমুক্ত করে তোলে।

আমাদের গাড়িগুলো যাবে বাংলাদেশের ৬৪ জেলায়। এখনই ট্রাক ভাড়া করতে কল করুন 01771536999

বাসা বদল সার্ভিস ঢাকা | 01771536999



আমাদের টিম অভিজ্ঞ পেশাদারদের সমন্বয়ে গঠিত যারা প্রতিটি গ্রাহকের অনন্য চাহিদা বোঝেন। আমরা প্রতিটি ক্লায়েন্টের নির্দিষ্ট প্রয়োজনীয়তা পূরণ করে এমন ব্যক্তিগতকৃত পরিষেবা প্রদানের জন্য নিবেদিত। এটি একটি ছোট অ্যাপার্টমেন্ট বা একটি বড় বাড়ি হোক না কেন, ট্রাকবিডি৭১.কম -এর টিম সহজে সবকিছু পরিচালনা করতে পারে।

ট্রাকবিডি৭১ এর পরিষেবাগুলির অন্যতম প্রধান বৈশিষ্ট্য হল অত্যাধুনিক যন্ত্রপাতি এবং প্রযুক্তির ব্যবহার। সমস্ত আইটেম নিরাপদে এবং নিরাপদে পরিবহন করা হয় তা নিশ্চিত করতে কোম্পানির ট্রাকের বহরটি সর্বশেষ প্রযুক্তিতে সজ্জিত। উপরন্তু, কোম্পানির দলকে ভঙ্গুর আইটেমগুলিকে যত্ন সহকারে পরিচালনা করার জন্য প্রশিক্ষিত করা হয়, নিশ্চিত করে যে তারা পরিবহনের সময় ক্ষতিগ্রস্ত না হয়।

ট্রাকবিডি৭১ এর পরিষেবার আরেকটি গুরুত্বপূর্ণ দিক হল গ্রাহক সন্তুষ্টির প্রতি দায়বদ্ধতা। আমরা বুঝি যে স্থানান্তর করা একটি চাপপূর্ণ এবং অপ্রতিরোধ্য অভিজ্ঞতা হতে পারে, যে কারণে এটি সমস্ত গ্রাহকদের প্রদত্ত পরিষেবাগুলির সাথে সম্পূর্ণরূপে সন্তুষ্ট তা নিশ্চিত করার জন্য উপরে এবং তার বাইরে যায়৷

বাসা বদল সার্ভিস ঢাকা 

আমাদের দল যেকোনো প্রশ্নের উত্তর দিতে এবং গ্রাহকদের যে কোনো উদ্বেগ সমাধান করতে উপলব্ধ, প্রক্রিয়াটিকে যতটা সম্ভব মসৃণ এবং সহজ করে তোলে।

আপনি যদি আপনার বাসা বদল সার্ভিস নেওয়ার পরিকল্পনা করেন, আপনার সমস্ত স্থানান্তর এবং ট্রাক ভাড়া, পিকআপ ভ্যান ভাড়া ও কাভার্ড ভ্যান ভাড়া প্রয়োজনের জন্য TRUCKBD71 কে বিবেচনা করতে ভুলবেন না।

আমরা আমাদের প্রতিটি গ্রাহকের অনন্য চাহিদা মেটাতে বিস্তৃত পরিসরে বাসা বদল সেবা প্রদান করি। আপনি স্থানীয়ভাবে বা দীর্ঘ দূরত্বে যান না কেন, ট্রাকবিডি৭১.কম এর একটি সমাধান রয়েছে যা আপনার জন্য কাজ করবে।

আমাদের জনপ্রিয় সেবা সমূহ:

1. আবাসিক স্থানান্তর

আবাসিক স্থানান্তর: কোম্পানির দলটি ছোট অ্যাপার্টমেন্ট থেকে বড় বাড়ি পর্যন্ত সমস্ত ধরণের আবাসিক এলাকাগুলোতে কাজ পরিচালনা করতে অভিজ্ঞ ৷ তারা আপনার জিনিসপত্র প্যাক করা থেকে শুরু করে লোড করা এবং আনলোড করা পর্যন্ত সবকিছুর যত্ন নেবে।

2. বাণিজ্যিক মালামাল স্থানান্তর

বাণিজ্যিক চলাচল: truckvara.com এছাড়াও বাণিজ্যিক চলাচলের পরিষেবাগুলিতে বিশেষীকরণ করে। আপনি আপনার অফিস বা পুরো ব্যবসাকে স্থানান্তরিত করুন না কেন, প্রক্রিয়াটিকে যতটা সম্ভব নির্বিঘ্ন করতে আমাদের দক্ষতা রয়েছে।

3. আন্তর্জাতিক স্থানান্তর

আন্তর্জাতিক স্থানান্তর: আমরা অন্য দেশে স্থানান্তরিত গ্রাহকদের জন্য আন্তর্জাতিক চলমান পরিষেবাও সরবরাহ করি। আমাদের একটি দল আপনাকে কাস্টমস ক্লিয়ারেন্স এবং ডকুমেন্টেশন সহ বিদেশে যাওয়ার জটিল প্রক্রিয়া নেভিগেট করতে সাহায্য করবো।

4. প্যাকিং পরিষেবা

প্যাকিং পরিষেবা: truckbd71.com এমন গ্রাহকদের বাসা বদল সার্ভিস সহ পেশাদার প্যাকিং পরিষেবা অফার করে যারা তাদের নিজস্ব জিনিসপত্র প্যাক করতে পছন্দ করে না। কোম্পানীর দলকে ভঙ্গুর আইটেমগুলিকে যত্ন সহকারে পরিচালনা করার জন্য প্রশিক্ষিত করা হয়, নিশ্চিত করে যে তারা পরিবহনের সময় ক্ষতিগ্রস্ত না হয়।

5. স্টোরেজ সমাধান

স্টোরেজ সমাধান: আপনার জিনিসপত্রের জন্য অস্থায়ী বা দীর্ঘমেয়াদী স্টোরেজ সলিউশনের প্রয়োজন হলে, ট্রাকবিডি৭১ আপনার আইটেমগুলিকে সুরক্ষিত রাখতে নিরাপদ এবং নিরাপদ স্টোরেজ বিকল্প সরবরাহ করে।

6. গাড়ি পরিবহন

গাড়ি পরিবহন: অর্থাৎ যাদের ট্রাক/পিকআপ/কাভার্ড ভ্যান প্রয়োজনে আমরা আমাদের গ্রাহকদের গাড়ি পরিবহন পরিষেবাও প্রদান করি যাদের যানবাহন স্থানান্তর করতে হবে। আমাদের একটি দল নিশ্চিত করবে যে আপনার গাড়ি নিরাপদে এবং নিরাপদে আপনার নতুন অবস্থানে নিয়ে যাওয়া হয়েছে।

এই পরিষেবাগুলি ছাড়াও, ট্রাকবিডি৭১.কম আপনাকে মনের শান্তি দেওয়ার জন্য বীমা বিকল্পগুলিও সরবরাহ করে যে পরিবহনের সময় কোনও ক্ষতি বা ক্ষতির ক্ষেত্রে আপনার জিনিসপত্র সুরক্ষিত থাকে।

বাসা বদল সার্ভিস সম্পর্কিত ৪০ টি টিপস এন্ড ট্রিক জানতে [40 Tips for Moving House/Office | Packing tips for moving house] এই আর্টিকেলটি পড়ুন।

আমরা আছি সমগ্র বাংলাদেশে 

ট্রাক ভাড়া দিচ্ছি, পিকআপ ভাড়া ও কাভার্ড ভ্যান ভাড়া বরগুনা জেলা, বরিশাল জেলা, ভোলা জেলা, ঝালকাঠি জেলা, পটুয়াখালী জেলা, পিরোজপুর জেলা, বান্দরবান জেলা, ব্রাহ্মণবাড়িয়া জেলা, চাঁদপুর জেলা, চট্টগ্রাম জেলা, কুমিল্লা জেলা, কক্সবাজার জেলা, ফেনী জেলা, খাগড়াছড়ি জেলা, লক্ষ্মীপুর জেলা, নোয়াখালী জেলা, রাঙ্গামাটি জেলা। জেলা, ঢাকা জেলা, ফরিদপুর জেলা, গাজীপুর জেলা, গোপালগঞ্জ জেলা, কিশোরগঞ্জ জেলা, মাদারীপুর জেলা, মানিকগঞ্জ জেলা, মুন্সীগঞ্জ জেলা, নারায়ণগঞ্জ জেলা, নরসিংদী জেলা, রাজবাড়ী জেলা, শরীয়তপুর জেলা, টাঙ্গাইল জেলা, বাগেরহাট জেলা, চুয়াডাঙ্গা জেলা, যশোর জেলা। ঝিনাইদহ জেলা, খুলনা জেলা, কুষ্টিয়া জেলা, মাগুরা জেলা, মেহেরপুর জেলা, নড়াইল জেলা, সাতক্ষীরা জেলা, জামালপুর জেলা, ময়মনসিংহ জেলা, নেত্রকোনা জেলা, শেরপুর জেলা, বগুড়া জেলা, জয়পুরহাট জেলা, নওগাঁ জেলা, নাটোর জেলা, চাঁপাই নবাবগঞ্জ জেলা, পাবনা জেলা। জেলা, রাজশাহী জেলা, সিরাজগঞ্জ জেলা t, দিনাজপুর জেলা, গাইবান্ধা জেলা, কুড়িগ্রাম জেলা, লালমনিরহাট জেলা, নীলফামারী জেলা, পঞ্চগড় জেলা, রংপুর জেলা, ঠাকুরগাঁও জেলা, হবিগঞ্জ জেলা, মৌলভীবাজার জেলা, সুনামগঞ্জ জেলা, সিলেট জেলা।

১৫ টি ভুল বাসা/অফিস পরিবর্তন করার সময় এড়াতে হবে | বাসা বদল সার্ভিস | অফিস বদল| হাউস মুভিং | অফিস শিফট

বাসা বদলের সময় ১৫টি ভুল থেকে বিরত থাকুন

বাসা/বাড়ি বদল সার্ভিস একটি চাপযুক্ত এবং বিশৃঙ্খল অভিজ্ঞতা হতে পারে, বিশেষ করে যদি আপনি প্রস্তুত না হন। যাইহোক, সাধারণ ভুলগুলি এড়ানোর মাধ্যমে, আপনি নিশ্চিত করতে পারেন যে আপনার পদক্ষেপ যতটা সম্ভব মসৃণ এবং চাপমুক্ত। বাসা বদল সার্ভিস নেওয়ার সময় এড়ানোর জন্য এখানে কিছু সাধারণ ভুল নিয়ে আলোচনা করেছি:

০১. পরিকল্পনা না করা: আমাদের জীবনের চলার পথে সবচেয়ে বড় ভুলগুলির মধ্যে একটি হল সামনের পরিকল্পনা না করা। বাসা বদলের সার্ভিস করার জন্য পর্যাপ্ত সময় নেওয়া উচিত যার জন্য আপনাকে বেশ কয়েক মাস আগে থেকে আপনার পরিকল্পনা শুরু করা উচিত। এর মধ্যে রয়েছে একটি মুভিং কোম্পানি বুকিং করা, আপনার নতুন বাড়িতে ইউটিলিটি সংযুক্ত করার ব্যবস্থা করা এবং প্রয়োজনীয় অনুমতি বা লাইসেন্স প্রাপ্ত করা।

০২. খরচকে অবমূল্যায়ন করা: স্থানান্তর করা ব্যয়বহুল হতে পারে, এবং অনেক লোক জড়িত খরচকে অবমূল্যায়ন করে। নিশ্চিত করুন যে আপনার কাছে একটি বাস্তবসম্মত বাজেট রয়েছে এবং এটিতে লেগে থাকুন। সমস্ত খরচ বিবেচনা করুন, যেমন প্যাকিং উপকরণ এবং একটি বাসা বদল সার্ভিস প্রোভাইডার নিয়োগের খরচ।

০৩. সঠিকভাবে প্যাকিং না করা: অনুপযুক্ত প্যাকিং নড়াচড়ার সময় ক্ষতিগ্রস্ত বা ভেঙে যেতে পারে। নিশ্চিত করুন যে আপনি সঠিক প্যাকিং উপকরণ ব্যবহার করছেন, যেমন মজবুত বাক্স এবং বুদ্বুদ মোড়ানো, এবং প্রতিটি বাক্সের বিষয়বস্তু এবং এটি যে ঘরে রয়েছে তার সাথে লেবেল করুন।

০৪. ইউটিলিটি যাচাই না করা: আপনি প্রবেশ করার আগে আপনার ইউটিলিটিগুলিকে আপনার নতুন বাড়িতে সংযুক্ত করার ব্যবস্থা করুন। এতে বিদ্যুৎ, গ্যাস, জল এবং ইন্টারনেট অন্তর্ভুক্ত রয়েছে। আপনার পুরানো বাড়িতে আপনার পুরানো ইউটিলিটিগুলি সংযোগ বিচ্ছিন্ন করার জন্য আপনাকে ব্যবস্থা করতে হতে পারে।

০৬. ওভারপ্যাকিং : আপনার আর প্রয়োজন বা চান না এমন আইটেমগুলি প্যাক করবেন না। এটি কেবল বাসা বদল সার্ভিসে অধিক খরচ যোগ করবে এবং আপনার নতুন বাড়িতে বাসা বদল করা আরও কঠিন করে তুলবে। আপনার আর প্রয়োজন নেই এমন আইটেম দান বা বিক্রি করার কথা বিবেচনা করুন।

০৬. একটি পেশাদার বাসা বদল কোম্পানি নিয়োগ না করা : একটি পেশাদার এবং দক্ষ বাসা বদল সার্ভিস প্রোভাইডার প্রতিষ্ঠান নিয়োগ না করা আপনার সময়, চাপ এবং প্রচেষ্টা বাঁচাতে পারে। নিশ্চিত করুন যে আপনি একটি ভাল ট্র্যাক রেকর্ড সহ একটি সম্মানিত এবং অভিজ্ঞ চলন্ত সংস্থা বেছে নিয়েছেন। বন্ধু এবং পরিবারের কাছ থেকে সুপারিশের জন্য জিজ্ঞাসা করুন, এবং অনলাইন পর্যালোচনা পড়ুন।

এক্ষেত্রে, ট্রাকবিডি৭১.কম বাংলাদেশের অন্যতম বিশ্বস্ত বাসা বদল সার্ভিস এবং ট্রাক ভাড়ার প্রতিষ্ঠান। আমরা আপনাকে সুলভ মূল্যে একটি all in one সেবা প্রদান করতে পারি। অর্থাৎ আমাদের সাথে যোগাযোগ করার পর কোনো উপকরণের জন্য অন্য কোন প্রতিষ্ঠানর প্রয়োজন হবে না। যেমন, প্যাকিং, লেবার, ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান।

০৭. পর্যাপ্ত বীমা না থাকা : স্থানান্তরের সময় আপনার জিনিসপত্র রক্ষা করার জন্য মুভিং ইন্স্যুরেন্স অপরিহার্য। কোনো দুর্ঘটনা বা ক্ষতির ক্ষেত্রে আপনার পর্যাপ্ত বীমা কভারেজ আছে কি না তা নিশ্চিত করুন। (যদিও আমাদের দেশে এর তেমন প্রচলন নেই)

০৮. আপনার ঠিকানা আপডেট করা হচ্ছে না : আপনার ব্যাঙ্ক, সরকারী সংস্থা এবং ইউটিলিটি প্রদানকারীর মতো গুরুত্বপূর্ণ সংস্থাগুলির সাথে আপনার ঠিকানা আপডেট করতে ভুলবেন না৷ আপনার নতুন ঠিকানা সম্পর্কে আপনার বন্ধু, পরিবার এবং নিয়োগকর্তাকে অবহিত করা উচিত।

একটি পেশাদার বাসা বদল সার্ভিস বেছে নিন এবং ভালো সেবা পান। যা দিচ্ছে truckbd71.com

০৯. ডিক্লাটারিং নয় : ঘর পরিবর্তন করা একটি ভাল সুযোগ যা আপনার আর প্রয়োজন বা ব্যবহার না করা জিনিসগুলি থেকে মুক্তি পাওয়ার জন্য। এটি সরানোর সময় আপনার সময় এবং অর্থ সাশ্রয় করবে না, তবে এটি আপনাকে আপনার নতুন বাড়িতে নতুন করে শুরু করতে সহায়তা করবে। আপনার জিনিসপত্র বাছাই করুন এবং রাখা, বিক্রি, দান বা ফেলে দেওয়ার জন্য আইটেমগুলির একটি তালিকা তৈরি করুন।

১০. আসবাবপত্র পরিমাপ করতে অবহেলা : আপনি বাসা পরিবর্তন করার আগে, নিশ্চিত করুন যে আপনি আপনার আসবাবপত্র এবং দরজা পরিমাপ করেছেন তা নিশ্চিত করুন যে সবকিছু আপনার নতুন বাড়িতে উপযুক্ত হবে। এটি আপনাকে ফিট নয় এমন আইটেমগুলি ফেরত বা প্রতিস্থাপন করার হতাশা এবং ব্যয় এড়াতে সহায়তা করবে।

১১. বাসা বদল সার্ভিসের জন্য প্রস্তুতি না নেওয়া : মালামাল সরানোর আগে এবং পরে যা করতে হবে তার একটি চেকলিস্ট তৈরি করুন। এটি আপনাকে স্মরণ থাকতে সাহায্য করবে এবং নিশ্চিত করবে যে আপনি গুরুত্বপূর্ণ কিছু ভুলে যাবেন না।

১২. আপনার স্বাস্থ্যের যত্ন নিচ্ছেন না : ঘরের স্থানান্তর শারীরিক এবং মানসিকভাবে ক্লান্তিকর হতে পারে, তাই নিশ্চিত করুন যে আপনি আপনার স্বাস্থ্যের যত্ন নিন। প্রচুর পানি পান করুন, পুষ্টিকর খাবার খান এবং প্রচুর বিশ্রাম নিন।

১৪. ভঙ্গুর আইটেমগুলিকে সঠিকভাবে প্যাকেজিং না করা : ভঙ্গুর আইটেম, যেমন কাচের জিনিসপত্র এবং ইলেকট্রনিক্স, বাসা বদলের সময় বিশেষ যত্ন এবং মনোযোগ প্রয়োজন। পরিবহণের সময় এই আইটেমগুলিকে সুরক্ষিত রাখতে আপনি যথেষ্ট প্যাডিং এবং সুরক্ষা ব্যবহার করেন তা নিশ্চিত করুন।

১৪. একটি ব্যাকআপ প্ল্যান না থাকা : আমরা যা প্ল্যান করি সর্বদা তা পরিকল্পনা অনুযায়ী হয় না, তাই জরুরী পরিস্থিতিতে একটি ব্যাকআপ পরিকল্পনা থাকা গুরুত্বপূর্ণ৷ খারাপ আবহাওয়া, রাস্তা বন্ধ বা আপনার জিনিসপত্রের ক্ষতির মতো অপ্রত্যাশিত ঘটনাগুলির জন্য আপনার একটি ব্যাকআপ পরিকল্পনা আছে তা নিশ্চিত করুন।

১৫. আপনার পুরানো বাড়ি পরিষ্কার না করা : নিশ্চিত করুন যে আপনি একটি পরিষ্কার এবং পরিপাটি অবস্থায় আপনার পুরানো বাড়ি ছেড়ে যাচ্ছেন। এটি আপনাকে আপনার সম্পূর্ণ নিরাপত্তা আমানত পেতে সাহায্য করবে এবং নিশ্চিত করবে যে নতুন দখলকারীদের সম্পত্তি সম্পর্কে একটি ভাল ধারণা রয়েছে।

এই ভুলগুলি এড়ানোর মাধ্যমে, আপনি আপনার পদক্ষেপকে যতটা সম্ভব চাপমুক্ত এবং সফল করতে পারেন। সামনের পরিকল্পনা মনে রাখবেন। নিজের এবং আপনার জিনিসপত্রের যত্ন নিন। আপনার চলার পথে শুভকামনা!

আমরা আছি সমগ্র ঢাকা শহরে

আধাবর, আজিমপুর, নেকে আগারগাঁও, আজিমপুর, বুয়েট ক্যাম্পাস, বাড্ডা, বকশীবাজার, বনানী, বনানী ডিওএইচএস, বনশ্রী, বংশাল, বারিধারা, বারিধারা ডিওএইচএস, বাসাবো, বসুন্ধরা, ক্যান্টনমেন্ট, চৌক বাজার, ঢাবি ক্যাম্পাস, দক্ষিণ খান, দয়াগঞ্জ, ডেমরা, ডেমরা। , ধানমন্ডি, দোহার, এলিফ্যান্ট রোড, ফার্মগেট, গাবতলী, গেন্ডারিয়া, গুলশান 1, গুলশান 2, হাজারীবাগ, যাত্রাবাড়ী, জুরাইন, কাফরুল, কলাবাগান, কল্যাণ পুর, কমলা পুর, কামরাঙ্গীরচর, কাঁঠাল বাগান, কাওরান বাজার, কাজীপাড়া, কেরানীগঞ্জ, কেরানীগঞ্জ। খিলক্ষেত, কোতোয়ালি, লালবাগ, লালমাটিয়া, মগ বাজার, মালিবাগ, মিরপুর, মিরপুর ডিওএইচএস, মহাখালী, মহাখালী ডিওএইচএস, মোহাম্মদ পুর, মতিঝিল, নাখাল পাড়া, নারিন্দা, নবাব গঞ্জ, নয়া পল্টন, নিউ ইস্কাটন, নিউমার্কেট, নীলক্ষেত, পান্থপথ, পল্লবী। , পোস্তগোলা, পুরানা পল্টন, পূর্বাচল, রাজার বাজার, রাজারবাগ, রমনা, রামপুরা, রায়ের বাজার, রূপনগর, সবুজবাগ, সদরঘাট, সাভার, সেগুনবাগিচা, শাহবাগ, শাজাহান পুর, শ্যামপুর, শান্তিনগর, শেরেবাংলানগর, শেরেবাংলানগর, শ্বশুরবাড়ি , সূত্রাপুর, তেজগাঁও, টঙ্গী, উত্তর খান, উত্তরা, ওয়ারী, জিগাতল ক, আফতাব নাগর, বনশ্রী, ইস্টার্ন হাউজিং, নিকুঞ্জ,

 আপনি কি খুঁজছেন?

 বাসা বদল সার্ভিস গাজীপুর, বাসা বদল সার্ভিস চট্টগ্রাম, বাসা বদল সার্ভিস গুলশান, বাসা বদল সার্ভিস ধানমন্ডি, বাসা/অফিস বদল সার্ভিস ঢাকা 

বাসা বদল সার্ভিস উত্তরা, অনলাইনে ট্রাক ভাড়া

ট্রাক ভাড়ার রশিদ, ট্রাক ভাড়া চট্টগ্রাম, ট্রাক ভাড়ার তালিকা, ট্রাক ভাড়া ঢাকা, ট্রাক ভাড়া ইংরেজি

মিনি ট্রাক ভাড়া, ট্রাক ভাড়া রাজশাহী, ট্রাক ভাড়া সিলেট, বাসা পাল্টানো সার্ভিস সিলেট, বাসা পাল্টানো সার্ভিস সিলেট, বাসা বদল সার্ভিস গাজীপুর, বাসা বদল ঢাকা, বাসা বদল সার্ভিস চট্টগ্রাম, বাসা বদল উত্তরা, বাসা অফিস শিফটিং

বাসা পাল্টানো সার্ভিস নারায়ণগঞ্জ, বাসা বাড়ি বদল

Do you have any doubts? chat with us on WhatsApp
Hello, How can I help you? ...
Click me to start the chat...