চট্টগ্রামে বাসা বদল সার্ভিসের জন্য বিশ্বস্ত প্রতিষ্ঠান | বাসা বদল সার্ভিস চট্টগ্রাম

বাসা বদল সার্ভিস চট্টগ্রাম | 01771536999

আপনি কি চট্টগ্রামে বাসা বদলের জন্য ট্রাক ভাড়া, পিকআপ ভাড়া, কাভার্ড ভ্যান ও অভিজ্ঞ লেবার খুঁজছেন? একমাত্র আমরাই দিচ্ছি চট্টগ্রাম থেকে সমগ্র বাংলাদেশে অনলাইনে ট্রাক ভাড়া, পিকআপ ভ্যান ভাড়া ও কাভার্ড ভ্যান ভাড়া সহ বাসা বদল সার্ভিসের দুর্দান্ত সব সুবিধা। পাওয়া যাবে ৭ফিট থেকে শুরু করে ২৩ফিট পর্যন্ত সকল ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান ভাড়া।

ট্রাকবিডি৭১.কম হল একটি স্বনামধন্য প্রতিষ্ঠান যেটি চট্টগ্রাম ও ঢাকা সহ সমগ্র বাংলাদেশে বাসা বদল সার্ভিস এবং বৈধ পণ্য পরিবহনের জন্য শীর্ষস্থানীয় ট্রাক ভাড়া এবং লোডিং আন-লোডিং পরিষেবা প্রদান করে।

আমাদের লক্ষ্য হল গ্রাহকদের চলমান চাহিদার জন্য দক্ষ, নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী মূল্যে ট্রাক/পিকআপ ও কাভার্ড ভ্যান ভাড়া এবং ঝামেলা মুক্ত বাসা বদল সার্ভিস চট্টগ্রাম ও অফিস বদল সার্ভিস চট্টগ্রামে সমাধান প্রদান করা।


বাসা বদল সার্ভিস চট্টগ্রাম 

ট্রাকবিডি৭১.কম যে পরিষেবাগুলি প্রদান করে তার মধ্যে একটি হল বাড়ি এবং অফিস পরিবর্তনের জন্য গাড়ি ভাড়া৷ আমাদের অধীনে রয়েছে সমগ্র বাংলাদেশে প্রায় ৫,০০০ ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান যা বিভিন্ন ধরনের চলন্ত প্রয়োজনীয়তার জন্য উপযুক্ত। আপনার একটি ছোট চাহিদার জন্য একটি ছোট গাড়ির প্রয়োজন হোক বা একটি বড় পদক্ষেপের জন্য একটি বড় ট্রাকের প্রয়োজন হোক না কেন, ট্রাকবিডি৭১.কম আপনার জন্য উপযুক্ত গাড়ি ভাড়া সেবা প্রদান করবে ইনশাআল্লাহ। 

আমরা আমাদের কাস্টমারদের নমনীয় ভাড়ার বিকল্পগুলিও অফার করে থাকি, যাতে আপনি আপনার বাজেট এবং সময়সূচীর সাথে সবচেয়ে উপযুক্ত একটি সেবা নিতে পারেন।



ট্রাক ভাড়া ছাড়াও, ট্রাকবিডি৭১.কম তার গ্রাহকদের জন্য পেশাদার প্যাকেজিং পরিষেবা প্রদান করে।  
আমাদের প্রতিষ্ঠানের একটি বিশেষজ্ঞ দল প্রশিক্ষিত এবং সব ধরনের ভঙ্গুর এবং মূল্যবান আইটেম পরিচালনা বা পরিবর্তনের জন্য অভিজ্ঞ। বাসা বদল সার্ভিসের সময় আপনার জিনিসপত্র সুরক্ষিত আছে তা নিশ্চিত করতে আমরা উচ্চ-মানের প্যাকেজিং উপকরণ ব্যবহার করে থাকি। ট্রাকবিডি৭১.কম আনপ্যাকিং পরিষেবাও প্রদান করে, যাতে আপনি আরাম করতে পারেন এবং আমাদেরকে আপনার সবকিছুর যত্ন নেয়ার দায়িত্ব দিতে পারেন।

যোগাযোগ করুন

তেজগাঁও ট্রাক স্ট্যান্ড, বাংলাদেশ কাভার্ড ভ্যান ও ট্রাক ইউনিয়ন পরিষদ বিপরীত, তৃতীয় তলা, তেজগাঁও, ঢাকা 1208।
ফোন :  | 01771536999
ই-মেইল : truckbd71@gmail.com
website : www.truckbd71.com

আলহামদুলিল্লাহ আমাদের চমৎকার গ্রাহক সেবা প্রদানের জন্য একটি খ্যাতি আছে. আমাদের বন্ধুত্বপূর্ণ এবং পেশাদার কর্মীদের দল আপনার যে কোনো প্রশ্ন বা উদ্বেগের বিষয়ে আপনাকে সহায়তা করতে সর্বদা প্রস্তুত। আমরা আপনার পদক্ষেপকে যতটা সম্ভব চাপমুক্ত করার জন্য নিবেদিত। 

এছাড়াও বলা যায়, যারা ঢাকা চট্টগ্রাম সহ সমগ্র বাংলাদেশে বাড়ি ও অফিস পরিবর্তনের জন্য ট্রাক/পিকআপ/কাভার্ডভ্যান/কার্গো ভাড়া এবং প্যাকেজিং পরিষেবা খুঁজছেন আপনাদের জন্য ট্রাকবিডি৭১.কম হতে পারে সেরা পছন্দ। 

আমাদের সু-পরিচালিত যানবাহন, পেশাদার প্যাকেজিং পরিষেবা এবং নিবেদিত গ্রাহক পরিষেবা দল সহ, আমরা আমাদের গ্রাহকদের পদক্ষেপকে সফল করতে নিশ্চিত ও নিরলসভাবে কাজ করে যাচ্ছি।


ট্রাকবিডি৭১.কম হল এমন একটি প্রতিষ্ঠান যা গ্রাহকদের শীর্ষস্থানীয় বাসা বদল সার্ভিস এবং ট্রান্সপোর্টেশন পরিষেবা প্রদানে বিশেষজ্ঞ। আমরা আমাদের দক্ষ এবং নির্ভরযোগ্য পরিষেবাগুলির জন্য পরিচিত যা একটি নতুন অবস্থানে যাওয়ার প্রক্রিয়াটিকে যতটা সম্ভব চাপমুক্ত করে তোলে।

আমাদের গাড়িগুলো যাবে বাংলাদেশের ৬৪ জেলায়। 
Do you have any doubts? chat with us on WhatsApp
Hello, How can I help you? ...
Click me to start the chat...