পিকআপ ভাড়া ও আপনার করনীয় | ট্রাকবিডি৭১ - পিকআপ ভাড়ার সহজ সমাধান | Pickup Rental Agency

সমগ্র বাংলাদেশে সর্বনিম্ন রেটে পিকআপ ভাড়া দিচ্ছি। পিকআপ গাড়ি ভাড়া এর সহজ সমাধান। সব ধরনের পিকআপ ভাড়া পেতে এখনই কল করুন 

01771536999


আপনি কি পিকআপ ভাড়া খুঁজছেন? আমাদের বেঁচে থাকার জন্য সবচেয়ে বেশি তিনটা জিনিসের প্রয়োজন হয় আর তা হলো,
✓অন্য ✓বস্ত্র ✓বাসস্থান

তৃতীয় নম্বরে যে শব্দটি রয়েছে বাসস্থান অর্থাৎ আমরা যেখানে থাকি আমাদের বাসা বা ঘর। ঢাকা শহরে থাকতে গেলে প্রায় ৮০ পার্সেন্ট লোকেরই বাসা ভাড়া থাকতে হয় আর তার জন্য প্রয়োজন হয় বাসা পরিবর্তন করার। কেননা অফিস থেকে ট্রান্সফার মানেই বাসা পরিবর্তন আবশ্যক। আর এই কঠিন কাজ থাকে সহজ করে দেয়ার জন্য আপনার পাশে সব সময় ট্রাকবিডি৭১। 

পিকআপ ভাড়া ঢাকা/চট্টগ্রাম/সিলেট/খুলনা/বরিশাল/বগুড়া/গাজীপুর


আমাদের কাছে আপনি পাবেন বাসা বা অফিস বদল করার সহজ সমাধান। কেননা আমাদের প্রায় ২০০ অভিজ্ঞ লেবার রয়েছে যারা প্রতিনিয়ত বাসা এবং অফিস পরিবর্তনের কাজে নিয়োজিত থাকে।


পিকআপ গাড়ি ভাড়া এর সহজ সমাধান। সব ধরনের গাড়ি ভাড়া পেতে এখনই ভিজিট করুন ট্রাকবিডি৭১ ডট কম। পিকআপ গাড়ি ভাড়া - সব ধরনের গাড়ি ভাড়া পেতে চলে আসুন। আমরা সমগ্র বাংলাদেশে সর্বনিম্ন রেটে পিকআপ ভাড়া।

পিকআপ ভ্যান ভাড়া করুন মাত্র একটি ফোন কলের মাধ্যমে। আমরা আছি সমগ্র বাংলাদেশ জুড়ে।


যেহেতু বাসা বদল সার্ভিস ও অফিস বদল সার্ভিস এর জন্য গুরুত্বপূর্ণ যে জিনিসটি প্রয়োজন হয় তা হল গাড়ি যেমন, পিকআপ ভাড়া, কাভার্ড ভ্যান ভাড়া ও ট্রাক ভাড়া। আপনি আমাদের কাছে বাসা বদল ও অফিস বদল সার্ভিসের জন্য পিকআপ ভাড়া, ট্রাক ভাড়া ও কাভার্ড ভ্যান সহ প্রয়োজনীয় সকল সেবা খুব সহজেই পেয়ে যাবেন এবং তা পাবেন সঠিক, সহজ এবং সর্বোচ্চ সিকিউরিটির মাধ্যমে। তাই দেরি না করে যেকোনো ধরনের ট্রাক ভাড়া অথবা পিকআপ গাড়ি ভাড়া নিতে এখনই আমাদের দেয়া নিচের এই নাম্বারগুলোতে ফোন করুন আর পেয়ে যান যে কোন পিকআপ ভাড়া যখন তখন যেকোন সময়।

ট্রাকবিডি৭১.কম এমন একটি প্ল্যাটফর্ম যেখানে আপনি আপনার প্রয়োজন অনুযায়ী যেকোনো বাসা/অফিস বদল এবং আপনার প্রতিষ্ঠানের প্রয়োজনীয় সব ধরনের গাড়ির সেবা গ্রহণ করতে পারবেন।

পিকআপ ভ্যান ভাড়ার সাথে ট্রাকবিডি৭১.কম এর মাধ্যমে আপনি আরও যেসব সেবা নিতে পারেন।

আমাদের সেবা সমূহ

✓বাসা বদল সার্ভিস ✓অফিস বদল সার্ভিস ✓লজিস্টিক সার্ভিস (ট্রাক/পিকআপ/কাভার্ডভ্যান ভাড়া। ✓প্যাকিং পরিষেবা। ✓ক্রেন ভাড়া। ✓মাসিক ভিত্তিতে গাড়ি ভাড়া। ✓লেবার ভাড়া। ✓চেইনকপ্পা ভাড়া।

আমরা বাংলাদেশের প্রথম সারির বাসা বদল ও অফিস বদল সার্ভিস প্রোভাইডার। 

মূল্য তুলনা

আমরা প্রতিনিয়ত প্রতিযোগিতামূলক স্বল্পমূল্যে বাসা বদল এবং অফিস স্থানান্তর পরিষেবার জন্য দেশের শীর্ষস্থানীয় শিফটিং এন্ড লজিস্টিক সার্ভিস।


নিরাপত্তাই প্রথম

নিরাপত্তাই প্রথম। বাংলাদেশের সেরা সিফটিং এন্ড লজিস্টিক কোম্পানির সাথে নিরাপদে আপনার বাসা/অফিস সার্ভিস এবং পিকআপ ভাড়া ও ট্রাক ভাড়া সেবা গ্রহণ করুন।

পিকআপ গাড়ি ভাড়া

ড্রাইভার না বলে চলে গেছে কিংবা মোবাইল বন্ধ এটা গাড়ীর একটা দৈনন্দিন সমস্যা। তাই প্রথমেই আপনি সঠিক প্রতিষ্ঠান থেকে পিকআপ ভাড়া করেছেন কিনা চেক করুন “ট্রাকবিডি৭১.কম এর সার্ভিস সেন্টারের সততা-আস্থা-বিশ্বাস” এর সাথে গুনগত মান, সঠিক দাম নিয়ে পথচলা একটি প্রতিষ্ঠান। ব্যবসার পাশাপাশি অনগ্রসরমান এই সেক্টরে সচেতনতা বৃদ্ধি, প্রযুক্তির ব্যবহার, গ্রাহকের কাছে সঠিক তথ্য উপস্হাপনের কাজ নিরলস ভাবে করে যাচ্ছে। আমরা অত্যন্ত পেশাদার দায়িত্ব সহকারে বাণিজ্যিক কাজের জন্য দৈনিক অথবা মাসিক চুক্তিতে আপনার চাহিদানুযায়ী পিকআপ ভাড়া দিয়ে থাকি।


ঢাকা শহরের যেকোনো স্থান থেকে পিকআপ ভ্যান ভাড়া করুন যেকোনো সময়। বাসা বদল সার্ভিস বা অফিস বদল সার্ভিস অথবা যেকোনো বৈধ পণ্য পরিবহনের জন্য পিকআপ ভ্যান ভাড়া করুন।


মাসিক পিকআপ ভাড়ার নিয়মাবলী:

১। কাজের সময়: প্রতিদিন ৯ ঘন্টা করে মাসে ৩০ দিন বা ৩০×৮=২৪০ ঘন্টা। সাধারনত ড্রাইভার ডিউটি শুরু হয় সকাল ৮টা/৯টা এবং শেষ হয় বিকাল ৬টা/৭টা। তবে বিশেষ কোন কারন ছাড়া ভাড়া গ্রহনকারীর প্রয়োজন অনুযায়ী ওভারটাইম করা হয়।

২। ওভারটাইম: দৈনিক ৯ ঘন্টা ডিউটির পর ওভারটাইম হিসাবে বিবেচিত হবে। ওভারটাইম দিনে রাতে যে কোন সময় হতে পারে, এ ব্যাপারে আমাদের কোন আপত্তি থাকবেনা। উল্লেখ্য, যে ওভারটাইম বিল শুধুমাত্র ড্রাইভারের ৫০/৬০ টাকা হারে যোগ করা হয়।

৩। জ্বালানী খরচ: সাধারনত গাড়ীর জ্বালানী খরচ আমদের মধ্যে রাখা হয়না তবে আলোচনা সাপেক্ষে আমাদের মধ্যেও রাখা যেতে পারে।

We Pickup Rental Agency For Dhaka And Also All Over Bangladesh we provide pickup van rental service.

৪। ট্রাফিক খরচ: পার্কিং ব্রীজ টোল কিংবা অনভিপ্রেত কোন খরচ ভাড়া গ্রহনকারীকে প্রদান করতে হবে।

৫। পার্কিং কিলোমিটার: প্রতিদিন গ্যারেজ থেকে ডিউটিস্থলে যাওয়া এবং ডিউটি শেষে গ্যারেজে ফেরৎ যাওয়ার তেল খরচ ভাড়া গ্রহনকারীকে প্রদান করতে হয় প্রতিটা গাড়ী প্রথমে আপনার অফিসে সেম্পল হিসাবে পাঠানো হবে আপনার টেষ্ট ড্রইভের পর আমরা অফার পাঠিয়ে থাকি।

৬। নিরাপত্তা: ভাড়া গ্রহনকারীকে প্রজেক্ট সাইটে প্রয়োজনীয় নিরাপত্তার ব্যবস্থা করতে হবে।

৭। ভাড়া নির্ধারণ ও পরিশোধ: আমরা সাধারনত ভাড়ার মেয়াদকাল গাড়ির মডেল, ড্রাইভারের কোয়ালিটি, বাজারের চাহিদা,সিজন,প্রাপ্যতার ভিত্তিতে গাড়ির ভাড়া নির্ধারণ করে থাকি।

Call us for pickup rental service or any inquiries 01771536999. truckbd71.com is trusted pickup rental service.


৮। পরিশোধ: রানিং বিল প্রতিমাসের ১০ তারিখের মধ্যে প্রদান করতে হবে যা ভাড়া গ্রহনকারীর পারচেজ অর্ডার এ উল্লেখ থাকবে।

৯। চুক্তি পত্র: ভাড়া প্রদান কারী ও ভাড়া গ্রহণকারীর মধ্যে কোম্পানীর লেটার হেডে সংশ্লিষ্ট অফিসারের স্বাক্ষরিত একটি পারচেজ অর্ডার প্রদান করতে হয়।

১০। নিগোসিয়েশান মিটিং :আমরা পারস্পরিক আন্ডারষ্ট্যান্ডিং এর জন্য নিগোসিয়েশান মিটিং কে অত্যন্ত গুরুত্ব দিয়ে থাকি।


যে বিষয় গুলো বিবেচনায় আনতে হবে

পিকআপ ভাড়া করা খুবই জটিল, স্পর্শকাতর ও টেকনিক্যাল একটি সিদ্ধান্ত। এখানে সুনির্দিষ্ট কোনো নিয়ম বা পদ্ধতি অনুসরন না করার কারণে আপনার পারফর্মেন্স খারাপ হয়ে যেতে পারে। এখানে আমরা কিছু কমন ইস্যু উল্লেখ করেছি। তবে নিজ নিজ বাস্তবতা ও বিচার-বিশ্লেষণের আলোকে ভাড়ার বিষয়ে সিদ্ধান্ত নেওয়াই ভালো।

People Also Search On Our Website🔍

প্রাইভেট কার ভাড়া ঢাকা,গাড়ি ভাড়ার তালিকা ২০২২,এক মাসের জন্য গাড়ি ভাড়া,প্রাইভেট কার ভাড়া গাজীপুর,গাড়ি ভাড়া ইংরেজি, পিকআপ ভাড়া গাজীপুর,
গাড়ি ভাড়ার বিজ্ঞাপন,ড্রাইভার ছাড়া গাড়ি ভাড়া,গাড়ি ভাড়া ঢাকা,অনলাইন গাড়ি ভাড়া,সারাদিনের জন্য গাড়ি ভাড়া,গাড়ি ভাড়ার তালিকা ২০২২,নতুন গাড়ি ভাড়া,গাড়ি ভাড়ার বিজ্ঞাপন,হাইস গাড়ি ভাড়া,বাস গাড়ি ভাড়া,গাড়ি ভাড়া অর্থ,প্রাইভেট কার ভাড়া,প্রাইভেট কার ভাড়া ঢাকা,Gari vara lagbe,প্রাইভেট কার ভাড়া গাজীপুর,পিকআপ ভাড়া ঢাকা,ট্রাক ভাড়ার তালিকা,মিনি ট্রাক ভাড়া,নতুন গাড়ি ভাড়া,পিকআপ ভাড়া চট্টগ্রাম,ট্রাক ভাড়া রাজশাহী,অনলাইনে ট্রাক ভাড়া,ট্রাক ভাড়া বরিশাল,ট্রাক ভাড়ার রশিদ,নির্ধারিত ভাড়ার তালিকা,ট্রাক ভাড়া রংপুর,ট্রাক ভাড়া চট্টগ্রাম,ভ্যান ভাড়া,ট্রাক লাগবে,ট্রাক ভাড়ার তালিকা,পিকআপ ভাড়া,পিকআপ ভাড়া চট্টগ্রাম,ট্রাক ভাড়ার রশিদ,মিনি ট্রাক ভাড়া,ট্রাক ভাড়া রংপুর,ট্রাকভাড়া,রাজশাহী,অনলাইনে ট্রাক ভাড়া,ট্রাক নাম্বার,ট্রাক লাগবে,পিকআপ ভাড়া ঢাকা,বাংলাদেশ ট্রাক মালিক সমিতি,ট্রাক ভাড়া চট্টগ্রাম,ট্রাক ভাড়া বরিশাল,হানিফ পরিবহন ভাড়া তালিকা,উত্তরা গাড়ি ভাড়া সেবা ঢাকা,ঢাকা টু মাওয়া বাস ভাড়া
বাস ভাড়া প্রতি কিলোমিটার,কত ভাড়া,বিআরটিসি বাস ভাড়া,রেন্টে কার বরিশাল,স্টুডেন্ট ভাড়া আইন,টেক্সি গাড়ি ভাড়া,আন্তঃজেলা বাস ভাড়ার তালিকা,সৌদিয়া পরিবহন ভাড়া,পিকনিকের বাস ভাড়া,বিকাশ পরিবহন ভাড়ার তালিকা, বাস ভাড়ার তালিকা ২০২২

আমরা আছি সমগ্র বাংলাদেশে 

পিকআপ ভাড়া ও কাভার্ড ভ্যান ভাড়া বরগুনা জেলা, বরিশাল জেলা, ভোলা জেলা, ঝালকাঠি জেলা, পটুয়াখালী জেলা,পাবনা জেলা। জেলা, রাজশাহী জেলা, সিরাজগঞ্জ জেলা, দিনাজপুর জেলা, গাইবান্ধা জেলা, কুড়িগ্রাম জেলা, লালমনিরহাট জেলা, নীলফামারী জেলা, পঞ্চগড় জেলা, রংপুর জেলা, ঠাকুরগাঁও জেলা, হবিগঞ্জ জেলা, মৌলভীবাজার জেলা, সুনামগঞ্জ জেলা, সিলেট জেলা। পিরোজপুর জেলা, বান্দরবান জেলা, ব্রাহ্মণবাড়িয়া জেলা, চাঁদপুর জেলা, চট্টগ্রাম জেলা, কুমিল্লা জেলা, কক্সবাজার জেলা, ফেনী জেলা, খাগড়াছড়ি জেলা, লক্ষ্মীপুর জেলা, নোয়াখালী জেলা, রাঙ্গামাটি জেলা। জেলা, ঢাকা জেলা, ফরিদপুর জেলা, গাজীপুর জেলা, মানিকগঞ্জ জেলা, মুন্সীগঞ্জ জেলা, নারায়ণগঞ্জ জেলা, নরসিংদী জেলা, রাজবাড়ী জেলা, শরীয়তপুর জেলা, টাঙ্গাইল জেলা, বাগেরহাট জেলা, চুয়াডাঙ্গা জেলা, যশোর জেলা। ঝিনাইদহ জেলা, খুলনা জেলা, কুষ্টিয়া জেলা, মাগুরা জেলা, মেহেরপুর জেলা, নড়াইল জেলা,



 

ট্রাক ভাড়া, পিকআপ ভ্যান ভাড়া ও কাভার্ড ভ্যান ভাড়া দিচ্ছি, শেরেবাংলানগর, শ্বশুরবাড়ি , সূত্রাপুর, তেজগাঁও, টঙ্গী, উত্তর খান, উত্তরা, ওয়ারী, জিগাতল ক, আফতাব নাগর, বনশ্রী, ইস্টার্ন হাউজিং, নিকুঞ্জ,পোস্তগোলা, পুরানা পল্টন, পূর্বাচল, রাজার বাজার, রাজারবাগ, রমনা, রামপুরা, রায়ের বাজার, রূপনগর, সবুজবাগ, সদরঘাট, সাভার, সেগুনবাগিচা, শাহবাগ, শাজাহান পুর, শ্যামপুর, শান্তিনগর, শেরেবাংলানগর,পোস্তগোলা, পুরানা পল্টন, পূর্বাচল, রাজার বাজার, রাজারবাগ, রমনা, রামপুরা, রায়ের বাজার, রূপনগর, সবুজবাগ, সদরঘাট, সাভার, সেগুনবাগিচা, শাহবাগ, শাজাহান পুর, শ্যামপুর, শান্তিনগর, শেরেবাংলানগর, মগ বাজার, মালিবাগ, মিরপুর, মিরপুর ডিওএইচএস, মহাখালী, মহাখালী ডিওএইচএস, মোহাম্মদ পুর, মতিঝিল, নাখাল পাড়া, নারিন্দা, নবাব গঞ্জ, নয়া পল্টন, নিউ ইস্কাটন, নিউমার্কেট, নীলক্ষেত, পান্থপথ, পল্লবী।কল্যাণ পুর, কমলা পুর, কামরাঙ্গীরচর, কাঁঠাল বাগান, কাওরান বাজার, কাজীপাড়া, কেরানীগঞ্জ, কেরানীগঞ্জ। খিলক্ষেত, কোতোয়ালি, লালবাগ, লালমাটিয়া, চক বাজার, ঢাবি ক্যাম্পাস, দক্ষিণ খান, দয়াগঞ্জ, ডেমরা, ডেমরা। , ধানমন্ডি, দোহার, এলিফ্যান্ট রোড, ফার্মগেট, গাবতলী, গেন্ডারিয়া, গুলশান 1, গুলশান 2, হাজারীবাগ, যাত্রাবাড়ী, জুরাইন, কাফরুল, কলাবাগান,বুয়েট ক্যাম্পাস, বাড্ডা, বকশীবাজার, বনানী, বনানী ডিওএইচএস, বনশ্রী, বংশাল, বারিধারা, বারিধারা ডিওএইচএস, বাসাবো, বসুন্ধরা, ক্যান্টনমেন্ট, 
আধাবর, আজিমপুর, নেকে আগারগাঁও, আজিমপুর, 
Do you have any doubts? chat with us on WhatsApp
Hello, How can I help you? ...
Click me to start the chat...