ট্রাক ভাড়া সার্ভিসের জন্য কল করুন 01771536999

ঢাকায় ট্রাক পিকআপ ও কাভার্ড ভ্যান ভাড়া - আমাদের গাড়িগুলো যাবে ঢাকা থেকে দেশের ৬৪ জেলায়।

01771536999



আমাদের সেবা সমূহ 

আমরা দিচ্ছি সব ধরনের ✓ বাসা বদল সার্ভিস ✓ অফিস বদল সার্ভিস ✓ ট্রাক ভাড়া ✓ পিকআপ ভাড়া ✓ কাভার্ড ভ্যান ভাড়া ✓ মিনি পিকআপ ভাড়া ✓ মিনি কাভার্ড ভ্যান ভাড়া ✓ ক্রেন ভাড়া ✓ চেইন কপ্পা ভাড়া এবং অভিজ্ঞ লেবার দ্বারা লোড আনলোড সেবা। 01771536999

আপনি কি বাংলাদেশের যেকোনো জায়গায় আপনার অফিস বা বাড়ি স্থানান্তর করার পরিকল্পনা করছেন ? আপনি কি আপনার স্থানান্তরের প্রয়োজনে আপনাকে সাহায্য করার জন্য একটি নির্ভরযোগ্য এবং পেশাদার পরিবহন পরিষেবা প্রদানকারীর সন্ধান করছেন? তাহলে এখনি চলে আসুন truckvara.com এ।

আমরা একটি বিশ্বস্ত এবং অভিজ্ঞ প্রতিষ্ঠান যারা ঢাকায় ট্রাক, পিকআপ, কাভার্ড ভ্যান, ক্রেন, চেইন হোস্ট, হাউস শিফটিং, এবং অফিস শিফটিং পরিষেবা সহ বিস্তৃত পরিসরে পরিবহণ পরিষেবা প্রদান করে থাকি। এই ব্লগ পোস্টে, আমরা আমাদের পরিষেবাগুলিকে আরও বিস্তারিত ভাবে আলোচনা করব এবং ব্যাখ্যা করব কেন আমরা ঢাকায় আপনার সমস্ত পরিবহন প্রয়োজনের জন্য সেরা পছন্দ।



আমরা কারা

আমরা ট্রান্সপোর্টেশন শিল্পে ২০ বছরের অভিজ্ঞতা সহ পরিবহন বিশেষজ্ঞদের একটি দল। আমরা আমাদের গ্রাহকদের নিরাপদ, দক্ষ, এবং সাশ্রয়ী মূল্যে পরিবহন সমাধান প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ যা তাদের অনন্য চাহিদা পূরণ করে। আপনার একটি ছোট অ্যাপার্টমেন্ট বা একটি বড় বাণিজ্যিক সুবিধা স্থানান্তর করা কাজটি সঠিকভাবে সম্পন্ন করার জন্য আমাদের দক্ষতা এবং আধুনিক সরঞ্জাম রয়েছে।


যোগাযোগের ঠিকানা

ফোনঃ 01771536999
ইমেইল: truckbd71@gmail.com
ওয়েবসাইট: truckbd71.com | আরও জানতে চান? অনুগ্রহ করে ভিজিট করুন [আমাদের সম্পর্কে]
Do you have any doubts? chat with us on WhatsApp
Hello, How can I help you? ...
Click me to start the chat...