ঢাকায় এমব্রয়ডারি মেশিন লোডিং, আনলোডিং এবং শিফটিং সার্ভিস

ঢাকায় এমব্রয়ডারি মেশিন লোডিং, আনলোডিং এবং শিফটিং সার্ভিস প্রদান করে এমন অনেক কোম্পানি রয়েছে তবে ট্রাকবিডি৭১.কম তাদের মধ্যে অন্যতম। আমরা আপনার এমব্রয়ডারি মেশিনগুলিকে আপনার প্রয়োজন অনুযায়ী এক স্থান থেকে অন্য স্থানে সরানো অথবা নতুন মেশিন ইন্সটল করা এবং শিফটিং করে থাকি। কল করুন 01771536999 

এমব্রয়ডারি মেশিন লোডিং, আনলোডিং এবং শিফটিং সার্ভিস প্রদানকারী কোম্পানিগুলির মধ্যে রয়েছে:

  • ট্রাকবিডি৭১
  • ভারী মেশিনারিজ লোডিং, আনলোডিং এবং পরিবহন
  • ঢাকা এমব্রয়ডারি মেশিন লোডিং, আনলোডিং এবং শিফটিং

এই কোম্পানিগুলির মধ্যে থেকে আপনি যেকোনো একটি কোম্পানিকে নির্বাচন করতে পারেন যা আপনার এমব্রয়ডারি মেশিনগুলিকে লোডিং, আনলোডিং এবং শিফটিং করার জন্য আপনার প্রয়োজনীয় সরঞ্জাম এবং পরিষেবা প্রদান করে।

এমব্রয়ডারি মেশিন লোডিং, আনলোডিং এবং শিফটিং সার্ভিস প্রদানকারী কোম্পানিগুলির কাছ থেকে আপনি যে পরিষেবাগুলি পেতে পারেন সেগুলির মধ্যে রয়েছে:

  • আপনার এমব্রয়ডারি মেশিনগুলিকে আপনার ব্যবসা থেকে অন্য কোথাও নিয়ে যাওয়ার জন্য ট্রাক সরবরাহ করা
  • আপনার এমব্রয়ডারি মেশিনগুলিকে ট্রাকে লোড করা এবং আনলোড করা
  • আপনার এমব্রয়ডারি মেশিনগুলিকে নতুন জায়গায় ইনস্টল করা

এমব্রয়ডারি মেশিন লোডিং, আনলোডিং এবং শিফটিং সার্ভিস প্রদানকারী কোম্পানিগুলির কাছ থেকে আপনি যে পরিষেবাগুলি পেতে পারেন সেগুলির দাম এমব্রয়ডারি মেশিনগুলির সংখ্যা, তাদের আকার এবং ওজন এবং তাদের নতুন জায়গায় নিয়ে যাওয়ার দূরত্বের উপর নির্ভর করে।

আপনি যদি আপনার এমব্রয়ডারি মেশিনগুলিকে ঢাকায় অন্য কোথাও নিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন তবে আপনি একটি এমব্রয়ডারি মেশিন লোডিং, আনলোডিং এবং শিফটিং সার্ভিস প্রদানকারী কোম্পানির সাথে যোগাযোগ করে একটি দরপত্র পেতে পারেন।

Do you have any doubts? chat with us on WhatsApp
Hello, How can I help you? ...
Click me to start the chat...