ফিরতি পিকআপ ভাড়া দেই ০১৫৭১২৪৬৬৭৪ - ০১৭৭১৫৩৬৯৯৯

ফিরতি পিকআপ ভাড়া এখন হাতের মুঠোয়! দেশের ৬৪ জেলার ৪৫৫টি উপজেলা থেকে সকল সাইজের পিকআপ ভাড়া ট্রাক ভাড়া এবং কাভার্ড ভ্যান ভাড়া করতে পারেন সহজেই।

ফিরতি পিকআপ ভাড়া সমগ্র বাংলাদেশ

এছাড়াও..
দেশের যেকোনো স্থান থেকে যেকোনো সময় ট্রাক, পিকআপ, কাভার্ড ভ্যান ক্রেন, চেইন কপ্পা ও কার্গো গাড়ি ভাড়া করুন, খোলা ও কাভার্ড যেকোনো সাইজ এভেলেবেল।

আমাদের গাড়িগুলো যাবে দেশের যেকোনো স্থানে তাই আপনার প্রয়োজনীয় গাড়িটি ভাড়া করতে চলে আসুন ট্রাকবিডি৭১.কম এ।


ট্রাকবিডি৭১ এর সেবা আপনি কেন নেবেন?
আমাদের সেবা গ্রহণ করার অন্যতম প্রধান যে কারণ তা হলো - √যে কোন সময় সেবা পাওয়ার নিশ্চয়তা। √স্বল্প মূল্যে সেবা প্রদান। √আপনার পন্যের ১০০ ভাগ নিশ্চয়তা। √যখন ইচ্ছে অবস্থান জানতে পারা। √নির্ধারিত সময়ের মধ্যে সেবা প্রদান। √সকল ট্রিটমেন্টের জন্য GPS ট্রাকিং মাধ্যমে নিরাপত্তা প্রদান। √সকল সেবা যাচাইকৃত ও রেজিস্টার্ড। √যে কোন সময় আপনার অভিযোগ গ্রহণ।

আমাদের কিছু সেরা টিম মেম্বারদের রয়েছে শিফটিং এন্ড প্যাকেজিংয়ের দক্ষতা। তাদের দক্ষতা সহ আপনাকে একটি দুর্দান্ত পরিষেবা অভিজ্ঞতা প্রদান করতে আমরা সদা প্রস্তুত। আমরা আমাদের কাস্টমারদের খুশি এবং সন্তুষ্ট গ্রাহকদের পরিষেবা অভিজ্ঞতা অর্জনের বিভিন্ন মাইলফলক সম্পন্ন করেছি।

দেশের যে কোন জেলায় যেকোনো সময় যেকোনো ধরনের গাড়ি ভাড়া করুন ট্রাকবিডি৭১.কম এর মাধ্যমে। আমরা সারা বাংলাদেশে সব ধরনের গাড়ি ভাড়া দিয়ে থাকি। আপনার বাসা বাড়ি অথবা অফিস পরিবর্তন অথবা যে কোন বৈধ পণ্য দেশের যেকোন স্থানে স্থানান্তর করতে এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। 

আলহামদুলিল্লাহ www.truckbd71.com একটি বিশ্বস্ত অনলাইন গাড়ি ভাড়ার প্রতিষ্ঠান। আমাদের সম্পর্কে আরো বিস্তারিত জানতে অনুগ্রহ করে আমাদের ফেসবুক পেজ TruckBD71.Com এবং আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। 

যে কোন ধরনের গাড়ি ভাড়া করতে এখনই কল করুন 

ফোন - 01571246674 - 01771-536999 
ই-মেইল - truckbd71@gmail.com
ওয়েবসাইট - www.truckbd71.com
Do you have any doubts? chat with us on WhatsApp
Hello, How can I help you? ...
Click me to start the chat...