ট্রাক ও পিকআপ ভাড়া মাগুরা, মহম্মদপুর, শালিখা, শ্রীপুর ০১৫৭১২৪৬৬৭৪ - ০১৭৭১৫৩৬৯৯৯

ঢাকা থেকে মাগুরা বা মাগুরা থেকে সমগ্র বাংলাদেশে ট্রাক পিকআপ ও কাভার্ড ভ্যান ভাড়া ০১৭৭১৫৩৬৯৯৯

বাংলাদেশে বাসা বদল একটি জটিল প্রক্রিয়া। নতুন বাড়িতে আসবাবপত্র, আসবাব, বই, কাপড়-চোপড় ইত্যাদি নিয়ে যাওয়ার জন্য একটি ভালো গাড়ি ভাড়া করা জরুরি। কিন্তু ভালো গাড়ি ভাড়া পেতে অনেক সময় ও খরচ হয়।

এই সমস্যা সমাধানের জন্য বাংলাদেশে সম্প্রতি চালু হয়েছে ট্রাকবিডি৭১.কম নামে একটি প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটি মাগুরা থেকে সমগ্র বাংলাদেশে বাসা বদল সার্ভিসের জন্য ট্রাক, পিকআপ এবং কাভার্ড ভ্যান ভাড়া দেয়।

ট্রাকবিডি৭১.কম প্রতিষ্ঠানটির বেশ কিছু সুবিধা রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হল:

মাগুরা থেকে সমগ্র বাংলাদেশে গাড়ি ভাড়ার সুবিধা

  • অভিজ্ঞ ও দক্ষ চালক
  • পরিষ্কার ও সুসজ্জিত গাড়ি
  • ন্যায্য মূল্য
ট্রাকবিডি৭১.কম প্রতিষ্ঠানটি থেকে বাসা বদল সার্ভিস নিতে চাইলে নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে:

১. প্রতিষ্ঠানের ওয়েবসাইট বা ফেসবুক পেজে গিয়ে আপনার প্রয়োজনীয় তথ্য পূরণ করুন।
২. আপনার প্রয়োজনীয় সময় ও স্থান নির্ধারণ করুন।
৩. আপনার পছন্দের গাড়ির ধরন নির্বাচন করুন।
৪. আপনার যোগাযোগ নম্বর ও ইমেল ঠিকানা প্রদান করুন।

ট্রাকবিডি৭১.কম প্রতিষ্ঠানটি আপনার প্রয়োজনীয় তথ্যের ভিত্তিতে আপনাকে একটি দরপত্র প্রদান করবে। আপনি দরপত্রটি অনুমোদন করলে প্রতিষ্ঠানটি আপনার প্রয়োজনীয় গাড়ি ও চালক প্রদান করবে।

ট্রাকবিডি৭১.কম প্রতিষ্ঠানটির যোগাযোগ নম্বর হল ০১৫৭১২৪৬৬৭৪। আপনি এই নম্বরে কল করেও বাসা বদল সার্ভিস সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন।

বাংলাদেশে বাসা বদল সার্ভিসের জন্য ট্রাকবিডি৭১.কম একটি নির্ভরযোগ্য ঠিকানা। এই প্রতিষ্ঠানটি আপনাকে আপনার বাসা বদল প্রক্রিয়াটিকে আরও সহজ ও সুন্দর করে তুলতে সহায়তা করবে।

ট্রাকবিডি৭১.কম প্রতিষ্ঠানটির বিশেষ সুবিধাসমূহ:

লোডিং ও আনলোডিং সার্ভিস
ট্রাকবিডি৭১.কম প্রতিষ্ঠানটি বাসা বদল সার্ভিসের সাথে প্যাকেজিং ও আনপ্যাকেজিং সেবা প্রদান করে। এতে করে আপনি আপনার বাসা বদল প্রক্রিয়াটিকে আরও সহজ ও সুন্দর করে তুলতে পারবেন।

২৪/৭ কাস্টমার সার্ভিস সাপোর্ট

ট্রাকবিডি৭১.কম প্রতিষ্ঠানটির ২৪/৭ কাস্টমার সার্ভিস রয়েছে। আপনি যেকোনো সময় তাদের সাথে যোগাযোগ করে আপনার সমস্যার সমাধান করতে পারবেন।

নিরাপদ ও নির্ভরযোগ্য পরিবহন:

ট্রাকবিডি৭১.কম প্রতিষ্ঠানটি নিরাপদ ও নির্ভরযোগ্য পরিবহন নিশ্চিত করে। তাদের অভিজ্ঞ ও দক্ষ চালকরা আপনার আসবাবপত্র ও অন্যান্য জিনিসপত্রকে নিরাপদভাবে আপনার নতুন বাড়িতে পৌঁছে দেবে।

আপনি যদি মাগুরা থেকে সমগ্র বাংলাদেশে বাসা বদল সার্ভিস খুঁজছেন, তাহলে ট্রাকবিডি৭১.কম প্রতিষ্ঠানটি আপনার জন্য একটি ভালো অপশন।
Do you have any doubts? chat with us on WhatsApp
Hello, How can I help you? ...
Click me to start the chat...