ট্রাক ভাড়া ঢাকা TruckBD71 এর মাধ্যমে 01771536999 | Truck Rental Dhaka | Truck Hire | Truck Lagbe

ঢাকা থেকে সমগ্র বাংলাদেশে সকল সাইজের ট্রাক পিকআপ ও কাভার্ড ভ্যান ভাড়া


ট্রাক ভাড়া ঢাকা,রমনা,ধানমন্ডি,শাহাবাগ,নিউ মার্কেট,কোতয়ালী,লালবাগ,হাজারীবাগ,কামরাঙ্গীরচর,সুত্রাপুর,ডেমরা,শ্যামপুর,যাত্রাবাড়ী,মতিঝিল,সবুজবাগ,খিলগাও,পল্টন,উত্তরা,এয়ারপোর্ট,তুরাগ,উত্তরখান,দক্ষিনখান,গুলশান,ক্যান্টনমেন্ট,বাড্ডা, মধ্যে বাড্ডা,খিলক্ষেত,তেজগাও,তেজগাও শি/এ, তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা,মোহাম্মদপুর,আদাবর, মিরপুর,পল্লবী,কাফরুল,শাহ আলী, কোতয়ালী চট্টগ্রাম,পাহাড়তলী,পাচলাইশ,চান্দগাও,খুলসী,বাকুলিয়া,বায়েজিদ বোস্তামী, চট্টগ্রাম বন্দর,ডাবল মুরিং,হালিশহর,পতেঙ্গা,কর্ণফুলি,ইমিগ্রেশন,পাহাড়তলী,খুলনা,সোনাডাঙ্গা,খালিশপুর,দৌলতপুর,খানজাহান আলী,রাজশাহী,বোয়ালিয়া,রাজপাড়া,মতিহার, শাহ মাকদুম,ঢাকা বিভাগ,সাভার,ধামরাই, কেরানীগঞ্জ,নবাবগঞ্জ,দোহার,আশুলিয়া,দক্ষিন কেরানীগঞ্জ,নারায়নগঞ্জ,ফতুল্লা,বন্দর,সিদ্দিরগঞ্জ,আড়াইহাজার,সোনারগাও,রুপগঞ্জ,জয়দেবপুর,টংগী,কালিয়াকৈর,শ্রীপুর,কাপাসিয়া,কালিগঞ্জ,মানিকগঞ্জ,ঘিওর,শিবালয়,দৌলতপুর,হরিরামপুর,সাটুরিয়া,সিংগাইর,মুন্সীগঞ্জ,টংগীবাড়ী,লৌহজং,শ্রীনগর,সিরাজদীখান,গজারিয়া,নরসিংদী,রায়পুর,শিবপুর,বেলাবো,মনোহরদী,পলাশ,কোতয়ালী
ট্রাকবিডি৭১.কম একটি অনলাইন প্ল্যাটফর্ম যেখানে আপনি ঢাকা থেকে সমগ্র বাংলাদেশে সকল সাইজের ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান ভাড়া করতে পারবেন। আমরা বিভিন্ন ধরনের ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যানের ভাড়া প্রদান করি, যার মধ্যে রয়েছে


ট্রাক ভাড়া: ৭ ফুট, ৯ ফুট, ১০ ফুট, ১২ ফুট, ১৪ ফুট, ১৬ ফুট, ১৮ ফুট, ২০ ফুট,

পিকআপ ভ্যান ভাড়া: ৭ ফুট, ৯ ফুট, ১২ ফুট, ১৪ ফুট, ১৬ ফুট, ১৮ ফুট,

কাভার্ড ভ্যান ভাড়া: ৭ ফুট ১০ ফুট, ১২ ফুট, ১৪ ফুট, ১৬ ফুট, ১৮ ফুট, ২০ ফুট, ২৪ ফুট, ২৬ ফুট, ৩০ ফুট, ৩৫ ফুট, ৪০ ফুট


আমাদের ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যানগুলি সবই ভাল অবস্থায় রয়েছে এবং আপনার মালামাল পরিবহনের জন্য নিরাপদ। আমাদের দক্ষ চালকরা আপনার মালামালকে সর্বোচ্চ যত্ন সহকারে পরিবহন করবেন।


হটলাইন নম্বর : ০১৭৭১৫৩৬৯৯৯ - ০১৫৭১২৪৬৬৭৪

আমরা ঢাকা থেকে সমগ্র বাংলাদেশে ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান ভাড়ার জন্য সেরা মূল্য প্রদান করি। আমাদের ভাড়াগুলি অন্যান্য সংস্থার তুলনায় অনেক কম।

ট্রাকবিডি৭১.কমে ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান ভাড়ার জন্য আপনার প্রয়োজনীয় তথ্য আমাদের ওয়েবসাইটে প্রদান করুন অথবা আমাদের হেল্পলাইন নম্বরে কল করুন। আমরা আপনাকে আপনার প্রয়োজনীয় ট্রাক, পিকআপ বা কাভার্ড ভ্যান খুঁজে পেতে সাহায্য করব।

ট্রাকবিডি৭১.কমের সুবিধা

  • বিভিন্ন ধরনের ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যানের ভাড়া প্রদান
  • সবচেয়ে কম ভাড়া
  • ভাল অবস্থায় থাকা ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান
  • দক্ষ চালক
  • দ্রুত এবং নির্ভরযোগ্য পরিষেবা

ট্রাকবিডি৭১.কম দিয়ে আপনার মালামাল পরিবহন করুন নিশ্চিন্তে এবং সাশ্রয়ী মূল্যে।

বাসা বাড়ির মালামাল পরিবহন একটি গুরুত্বপূর্ণ কাজ। এই কাজটি সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য কিছু বিষয় জানা জরুরি।

১. মালামালের পরিমাণ এবং আকার: প্রথমেই আপনাকে আপনার মালামালের পরিমাণ এবং আকার নির্ধারণ করতে হবে। এতে করে আপনি আপনার জন্য উপযুক্ত ট্রাক বা ভ্যান ভাড়া করতে পারবেন।

২. মালামালের ধরন: আপনার মালামালের ধরনও গুরুত্বপূর্ণ। যেমন, ভারী জিনিসপত্র, ভাঙা জিনিসপত্র, দরজা-জানালা, বড় আসবাবপত্র ইত্যাদি। এই বিষয়গুলি বিবেচনা করে আপনাকে প্যাকিংয়ের উপযুক্ত উপকরণ এবং পদ্ধতি নির্বাচন করতে হবে।

৩. সময়সূচি: আপনার নতুন বাড়িতে কবে পৌঁছাতে হবে তা আগে থেকেই নির্ধারণ করে নিন। এতে করে আপনি আপনার মালামাল পরিবহনের জন্য যথেষ্ট সময় পাবেন।

৪. বাজেট: মালামাল পরিবহনের জন্য আপনার কত টাকা খরচ হবে তা আগে থেকেই নির্ধারণ করে নিন। এতে করে আপনি আপনার বাজেট অনুযায়ী পরিবহন সংস্থা নির্বাচন করতে পারবেন।

৫. পরিবহন সংস্থা নির্বাচন: আপনার মালামালের পরিমাণ, আকার, ধরন এবং বাজেট অনুযায়ী একটি নির্ভরযোগ্য পরিবহন সংস্থা নির্বাচন করুন।

৬. প্যাকিং: মালামাল প্যাক করার সময় সাবধানতা অবলম্বন করুন। ভারী জিনিসপত্রগুলিকে নিচে এবং হালকা জিনিসপত্রগুলিকে উপরে রাখুন। ভাঙা জিনিসপত্রগুলিকে বিশেষভাবে প্যাক করুন যাতে সেগুলি ক্ষতিগ্রস্ত না হয়।

৭. পরিবহন: মালামাল পরিবহনের সময় চালককে আপনার মালামালের যত্ন নেওয়ার জন্য অনুরোধ করুন।

৮. পৌঁছানোর পর: আপনার নতুন বাড়িতে পৌঁছানোর পর মালামাল খুলে দেখুন এবং কোনো ক্ষতি হয়েছে কিনা তা নিশ্চিত করুন।

বাসা বাড়ির মালামাল পরিবহন করার পূর্বে এই বিষয়গুলো বিবেচনা করলে আপনি এই কাজটিকে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পারবেন।

এখানে কিছু অতিরিক্ত টিপস দেওয়া হল

আপনার মালামালের একটি তালিকা তৈরি করুন। এতে করে আপনি সবকিছু ঠিকঠাক আছে কিনা তা নিশ্চিত করতে পারবেন।

আপনার নতুন বাড়িতে মালামাল পৌঁছানোর আগে বিদ্যুৎ, পানি, গ্যাস ইত্যাদি সরবরাহ নিশ্চিত করুন।
আপনার নতুন বাড়িতে পৌঁছানোর পর মালামাল দ্রুত গুছিয়ে নিন। এতে করে আপনি আপনার নতুন জীবন শুরু করতে পারবেন।

দেখুন ট্রাক ভাড়া ঢাকা,রমনা,ধানমন্ডি,শাহাবাগ,নিউ মার্কেট,কোতয়ালী,লালবাগ,হাজারীবাগ,কামরাঙ্গীরচর,সুত্রাপুর,ডেমরা,শ্যামপুর,যাত্রাবাড়ী,মতিঝিল,সবুজবাগ,খিলগাও,পল্টন,উত্তরা,এয়ারপোর্ট,তুরাগ,উত্তরখান,দক্ষিনখান,গুলশান,ক্যান্টনমেন্ট,বাড্ডা, মধ্যে বাড্ডা,খিলক্ষেত,তেজগাও,তেজগাও শি/এ, তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা,মোহাম্মদপুর,আদাবর, মিরপুর,পল্লবী,কাফরুল,শাহ আলী, কোতয়ালী চট্টগ্রাম,পাহাড়তলী,পাচলাইশ,চান্দগাও,খুলসী,বাকুলিয়া,বায়েজিদ বোস্তামী, চট্টগ্রাম বন্দর,ডাবল মুরিং,হালিশহর,পতেঙ্গা,কর্ণফুলি,ইমিগ্রেশন,পাহাড়তলী,খুলনা,সোনাডাঙ্গা,খালিশপুর,দৌলতপুর,খানজাহান আলী,রাজশাহী,বোয়ালিয়া,রাজপাড়া,মতিহার, শাহ মাকদুম,ঢাকা বিভাগ,সাভার,ধামরাই, কেরানীগঞ্জ,নবাবগঞ্জ,দোহার,আশুলিয়া,দক্ষিন কেরানীগঞ্জ,নারায়নগঞ্জ,ফতুল্লা,বন্দর,সিদ্দিরগঞ্জ,আড়াইহাজার,সোনারগাও,রুপগঞ্জ,জয়দেবপুর,টংগী,কালিয়াকৈর,শ্রীপুর,কাপাসিয়া,কালিগঞ্জ,মানিকগঞ্জ,ঘিওর,শিবালয়,দৌলতপুর,হরিরামপুর,সাটুরিয়া,সিংগাইর,মুন্সীগঞ্জ,টংগীবাড়ী,লৌহজং,শ্রীনগর,সিরাজদীখান,গজারিয়া,নরসিংদী,রায়পুর,শিবপুর,বেলাবো,মনোহরদী,পলাশ,কোতয়ালী, ট্রাক ভাড়ার ফোন নম্বর ০১৭৭১৫৩৬৯৯, ০১৫৭১২৪৬৬৭৪

Do you have any doubts? chat with us on WhatsApp
Hello, How can I help you? ...
Click me to start the chat...