ট্রাক পিকআপ ভাড়ার সংক্ষিপ্ত তালিকা | ট্রাকবিডি৭১ | ট্রাক ভাড়া | পিকআপ ভাড়া | কভার্ড ভ্যান ভাড়া

আমরা দিচ্ছি ঢাকা সিটির যে কোনো স্থান থেকে সকল সাইজের ট্রাক ভাড়া পিকআপ ভাড়া ও কাভার্ড ভ্যান ভাড়া বাসা বাড়ির মালামাল পরিবহন ও পণ্য  পরিবহনের জন্য। যোগাযোগ ০১৭৭১৫৩৬৯৯৯ (৬৪ জেলার জন্য)

ঢাকা সিটির মধ্যে ট্রাক ও পিকআপ ভাড়ার তালিকা

পিকআপের ধরনভাড়ার পরিমাণ
১ টন ৭ ফিট পিকআপ ভ্যান ভাড়া১০০০-২২০০ টাকা
১.৫ টন ৯ ফিট পিকআপ ভাড়া১২০০-২৭০০ টাকা 
২ টন ১২ ফিট পিকআপ ভাড়া১৫০০-৩০০০ টাকা 
২ টন ১২ ফিট কাভার্ড ভ্যান ভাড়া১৫০০-৩২০০ টাকা
৩.৫ টন ১৪ ফিট ট্রাক১৫০০-৫০০০ টাকা
৩.৫ টন ১৪ ফিট কাভার্ড ভ্যান১৫০০-৫০০০ টাকা
৭.৫ টন ১৬ ফিট খোলা ট্রাক২৫০০-৫০০০ টাকা 
৭.৫ টন ১৬ ফিট কাভার্ড ভ্যান৩০০০-৫৫০০ টাকা
১৫ টন ১৮ ফিট খোলা ট্রাক৩৫০০-৬০০০ টাকা
১৫ টন ২৩ ফিট কাভার্ড ভ্যান৪০০০-৭০০০ টাকা
২৫ টন ২৩ ফিট খোলা ট্রাক৫০০০-৮০০০ টাকা

বিঃদ্রঃ এই ভাড়াটি শুধুমাত্র ঢাকা শহরের জন্য এবং যেকোনো সময় এই ভাড়া পরিবর্তন হতে পারেকখনো কখনো ভাড়া এই তালিকার চেয়েও অনেক কম হয়।

🌿 শুধুমাত্র ঢাকা সিটি নয় আমরা দিচ্ছি বাংলাদেশের ৬৪ জেলার প্রতিটি উপজেলা থেকে ট্রাক ও পিকআপ ভাড়া আপনার প্রতিষ্ঠানের পণ্য পরিবহন হবে এখন আরো সহজ ও সাশ্রয় ট্রাকবিডি৭১.কম এর সাথে।

ট্রাক পিকআপ অথবা কাভার্ড ভ্যান ভাড়া করতে আপনার যে প্রয়োজনীয় তথ্যগুলো আমাদেরকে দিতে হবে।

লোড পয়েন্ট:  অর্থাৎ আপনার মালামাল গুলো বাংলাদেশের কোন জেলার কোন উপজেলার কোন ইউনিয়ন থেকে লোড হবে এই বিষয়টি শেয়ার করুন।

আনলোড পয়েন্ট: লোডপয়েন্টের মতোই আনলোড পয়েন্টের ঠিকানাটিও একই রকম ভাবে বলতে হবে। অর্থাৎ কোন জেলার কোন থানার কোন ইউনিয়নে আনলোড হবে। এভাবে বললে খুব সহজেই ৫ মিনিটের মধ্যেই আপনাকে আমরা একটি আনুমানিক ভাড়া জানিয়ে দিব। 

আপনার মালামালের বিবরণ দিন: গাড়ি ভাড়া কত টাকা হয় সেটা নির্ভর করবে মালামালের উপর। ধরুন আপনি বাসার আসবাবপত্র স্থানান্তর করবেন সে ক্ষেত্রে আপনার বাসায় কি কি বড় ফার্নিচার বা মালামাল রয়েছে সেগুলোর একটি লিস্ট তৈরি করুন এবং আমাদেরকে দিন। আপনার মালামালের লিস্ট দেখলে অথবা শুনলে আমরা খুব সহজেই বলে দিতে পারব আপনার কোন সাইজের গাড়িটি প্রয়োজন।

আপনার বাজেট সম্পর্কে বলুন: আপনার যদি পূর্ব নির্ধারিত কোন বাজেট থেকে থাকে তাহলে সেটি আমাদের সাথে শেয়ার করুন আমরা চেষ্টা করব আপনার বাজেটের মধ্যে একটি গাড়ি দেয়ার জন্য যদি সেটি সম্ভব না হয় তাহলে আমরা আপনাকে ধারনা দিব যে আপনার এই মালামাল গুলো পরিবহন করতে কত টাকা খরচ হতে পারে। 

ফিরতি গাড়ি সম্পর্কে: আপনি যদি ফিরতি গাড়ি বা রিটার্ন গাড়ি চেয়ে থাকেন সেক্ষেত্রে আমাদেরকে আগে থেকেই অবগত করুন এবং কিছুটা সময় দিন আমরা চেষ্টা করব সাশ্রয়ী বাজেটের মধ্যে আপনাকে একটি রিটার্ন বা ফিরতি গাড়ি দেয়ার।

ট্রাক ভাড়া ঢাকা থেকে সমগ্র বাংলাদেশ


গাড়ির ধরন স্থান যোগাযোগ
ট্রাক ভাড়া ঢাকা যোগাযোগ ০১৭৭১৫৩৬৯৯৯
পিকআপ ভাড়া ঢাকা যোগাযোগ 01771536999
কাভার্ড ভ্যান ভাড়া ঢাকা যোগাযোগ 01771536999

🌿 আমরা দীর্ঘ এক যুগের বেশি সময় ধরে অনলাইন এবং অফলাইনে ট্রাক ভাড়া দিয়ে আসছি। আলহামদুলিল্লাহ বাংলাদেশে আমরা যথেষ্ট পরিমাণ সুনাম অর্জন করতে পেরেছি আমাদের কাজের মাধ্যমে।

আমাদের সাথে যোগাযোগের ঠিকানা

  • তেজগাঁও ট্রাক স্ট্যান্ড, মসজিদ মার্কেট - ১২০৮
  • ফোন : ০১৭৭১৫৩৬৯৯৯ - ০১৫৭১২৪৬৬৭৪
  • ওয়েবসাইট : www.truckbd71.com
Do you have any doubts? chat with us on WhatsApp
Hello, How can I help you? ...
Click me to start the chat...