ট্রাক পিকআপ ভাড়া কুষ্টিয়া কুমারখালী দৌলতপুর ভেড়ামারা খোকসা | কুষ্টিয়া ট্রান্সপোর্ট এজেন্সি

কুষ্টিয়া খুলনা মেহেরপুর যশোর ও সাতক্ষীরা থেকে ট্রাক ভাড়া পিকআপ ভ্যান ভাড়া কাভার্ড ভ্যান ভাড়া


আপনার কি বাসা কিংবা অফিস পরিবর্তনের জন্য গাড়ি অথবা অভিজ্ঞ লেবার ভাড়া প্রয়োজন? তাহলে আপনি সঠিক জায়গায় এসে পৌঁছেছেন। আলহামদুলিল্লাহ আমরা আমাদের কাস্টমারদের দিচ্ছি দেশসেরা গাড়ি ভাড়ার অভিজ্ঞতা এবং বিশ্বস্ত পরিষেবা। আমাদের থেকে আপনি খুব সহজেই ভাড়া নিতে পারেন, যেকোনো সাইজের ট্রাক ভাড়া, পিকআপ ভ্যান ভাড়া, কাভার্ড ভ্যান ভাড়া, ক্রেন ভাড়া, চেইন কপ্পা ভাড়া ও অভিজ্ঞ লেবার আমরা ভাড়া দিয়ে থাকি। 

ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান ভাড়া করার মাধ্যমে আপনি কি ধরনের পণ্য স্থানান্তর করতে চাচ্ছেন? আপনার পণ্য যদি হয় বাসা কিংবা অফিস পরিবর্তন! তাহলে আমাদের জানান। আপনি যদি আমাদের সাথে যোগাযোগ করেন তাহলে আমাদের এক্সপার্ট টিম আপনাকে বলে দিতে পারবে যে আপনার জন্য কোন সাইজের ট্রাক ভাড়া - পিকআপ ভ্যান ভাড়া ও কাভার্ড ভ্যান ভাড়া করলে সঠিক হবে।

ট্রাক ভাড়া, পিকআপ ভ্যান ভাড়া, কাভার্ড ভ্যান ভাড়া ও ক্রেন ভাড়া নিতে যেকোনো সময় কল করুন +880 01771536999 এই নম্বরে। ট্রাকবিডি৭১.কম এর মাধ্যমে সমগ্র বাংলাদেশ থেকে গাড়ি ভাড়া নিতে পারেন।

ট্রাক ভাড়া 
আমাদের কাছে আছে যেকোনো সাইজের ট্রাক ভাড়া পাওয়া যায় অর্থাৎ ৭ ফিট ট্রাক ভাড়া - ৮ ফিট ট্রাক ভাড়া - ৯ ফিট ট্রাক ভাড়া - ১০ ফিট ট্রাক ভাড়া - ১২ ফিট ট্রাক ভাড়া - ১৪ ফিট ট্রাক ভাড়া - ১৬ ফিট ট্রাক ভাড়া - ১৮ ফিট ট্রাক ভাড়া ও ২০ ফিট ট্রাক ভাড়া ভাড়া দিয়ে থাকি তাই যেকোনো সাইজের ট্রাক ভাড়ার জন্য এখনই কল করুন 01771536999 নম্বরে।

পিকআপ ভ্যান ভাড়া
আপনার ঠিক কোন সাইজের পিকআপ ভ্যান ভাড়া প্রয়োজন? ৭ ফিট পিকআপ ভ্যান ভাড়া - ৮ ফিট পিকআপ ভ্যান ভাড়া - ৯ ফিট পিকআপ ভ্যান ভাড়া - ১০ ফিট পিকআপ ভ্যান ভাড়া - ১২ ফিট পিকআপ ভ্যান ভাড়া - ১৪ ফিট পিকআপ ভ্যান ভাড়া - ১৫ ও ১৬ ফিট পিকআপ ভ্যান ভাড়া - ১৭ ফিট পিকআপ ভ্যান ভাড়া ও ১৮ ফিট পিকআপ ভ্যান ভাড়া দিয়ে থাকি। পিকআপ ভ্যান ভাড়া করার জন্য কল করুন যেকোন সময় 01771536999 নম্বরে।

কাভার্ড ভ্যান ভাড়া
কাভার্ড ভ্যান সাধারণত এক্সপোর্ট ইমপোর্ট এর কাজে নিয়োজিত থাকে। আপনি জেনে খুশি হবেন যে, ট্রাকবিডি৭১.কম যেকোনো বৈধ পণ্য স্থানান্তর করার জন্য আমরা সব ধরনের কাভার্ড ভ্যান ভাড়া দিয়ে থাকি তাই কাভার্ড ভ্যান ভাড়া নিতে এখনই কল করুন 01771536999 নম্বরে। ভাড়া করুন ৭ ফিট বাই ৫ ফিট সাইজ কাভার্ড ভ্যান ভাড়া থেকে শুরু করে ৯ ফিট কাভার্ড ভ্যান ভাড়া - ১০ ফিট কাভার্ড ভ্যান ভাড়া - ১২ ফিট কাভার্ড ভ্যান ভাড়া - ১৪ ফিট কাভার্ড ভ্যান ভাড়া - ১৬ ফিট কাভার্ড ভ্যান ভাড়া - ১৭ ফিট কাভার্ড ভ্যান ভাড়া - ১৮ ফিট কাভার্ড ভ্যান ভাড়া - ২০ ফিট কাভার্ড ভ্যান ভাড়া ও ২৩ ফিট কাভার্ড ভ্যান ভাড়া দেওয়া হয়।

মাসিক ভিত্তিতে ট্রাক পিকআপ ও কাভার্ড ভ্যান ভাড়া।
আমরা সমগ্র ঢাকা শহরে সকল সাইজের ট্রাক, পিকআপ ভ্যান ও কাভার্ড ভ্যান মাসিক ভিত্তিতে ভাড়া দিয়ে থাকি। ইনশাআল্লাহ আমাদের সেবার মান অন্যান্য প্রতিষ্ঠান থেকে অনেক বেশি ভালো হবে। তাই মাসিক ভিত্তিতে যেকোনো সাইজের ট্রাক ভাড়া পিকআপ ভ্যান ভাড়া ও কাভার্ড ভ্যান ভাড়া নিতে এখনই কল করুন ০১৭৭১৫৩৬৯৯৯ নম্বরে।

আমাদের সম্পর্কে জানুন।
আমাদের সম্পর্কে আরো বিস্তারিত জানতে (আমাদের সম্পর্কে) লিংকে ক্লিক করুন। এছাড়াও সরাসরি আমাদের অফিসে চলে আসুন এই ঠিকানায় - তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা, রেলওয়ে মার্কেট, ১ নং রেলগেট, তেজগাঁও ঢাকা ১২০৮।

যোগাযোগ:
ফোন: +৮৮০ ০১৭৭১৫৩৬৯৯৯ 
ই-মেইল: truckbd71@gmail.com
ওয়েবসাইট: www.truckbd71.com
Do you have any doubts? chat with us on WhatsApp
Hello, How can I help you? ...
Click me to start the chat...