ক্রেন ভাড়া - হেভি লোডিং ও আনলোডিং সার্ভিস

ইন্ডাস্ট্রিয়াল লোডিং/আনলোডিং সার্ভিস ও আপনার করনীয়।





হেভি মেশিনারিজ  লোডিং আনলোডিং অত্যন্ত গুরুত্বপূর্ণ ও ঝুঁকিপূর্ণ কাজ। এই প্রক্রিয়াটিতে মালামালের কোন প্রকার ক্ষতি ছাড়াই স্থানান্তর করা হয়। এখানে প্রতিটা পদক্ষেপে অভিজ্ঞতা ও দক্ষতার প্রয়োজন। নতুবা আপনার মূল্যবান মালামালের ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকে। আমাদের রয়েছে অত্যন্ত পেশাদার অভিজ্ঞতাপূর্ণ দক্ষ কর্মী। আমরা ব্যাংক গ্যারান্টি বা ব্যাংক চেক জামানত রেখে নিশ্চয়তা দিচ্ছি কোন প্রকার ক্ষতি ছাড়াই আপনার মেশিনারিজের লোডিং, আনলোডিং, ট্রান্সপোটেশন ও প্লেসমেন্টের। বিএমএস লজিষ্টিক এন্ড রেন্টাল সার্ভিস সেন্টার সততা-আস্থা-বিশ্বাস” এর সাথে গুনগত মান, সঠিক দাম নিয়ে পথচলা একটি প্রতিষ্ঠান। আমরা ব্যবসার পাশাপাশি অনগ্রসরমান এই সেক্টরে সচেতনতা বৃদ্ধি, প্রযুক্তির ব্যবহার, ক্লায়েন্টের কাছে সঠিক তথ্য উপস্থাপনের কাজ নিরলস ভাবে করে যাচ্ছি। আমরা অত্যন্ত পেশাদার দায়িত্ব সহকারে দেশের যে কোন স্থানে হেভি মেশিনারিজ লোডিং আনলোডিং কাজ অত্যন্ত সিস্টেমেটিক প্রক্রিয়ায় করে থাকি। তাছাড়া আমাদের রয়েছে দেশ ব্যাপি ভেরিফাইড ভেন্ডর পুল।

 ইন্ডাস্ট্রিয়াল লোডিং/আনলোডিং এ আমরা চেইন-কপ্পা, ক্রেন ও আনুষঙ্গিক যন্ত্রপাতি ব্যবহার করে অতি অল্প সময়ে ভারী মেশিনারিজ উত্তোলনের মাধ্যমে স্থাপন, স্থানান্তর ও অপসারণ করে থাকি। এখানে আমরা কিছু কমন ইস্যু উল্লেখ করেছি। তবে নিজ নিজ বাস্তবতা ও বিচার-বিশ্লেষণের আলোকে সিদ্ধান্ত নেওয়াই ভালো।


যাচাই করুন সঠিক ভেন্ডর

আপনি যে প্রতিষ্ঠানকে দিয়ে আপনার লোডিং/আনলোডিং, ট্রান্সপোটেশন এবং প্লেসমেন্টের কাজ করাতে চান উক্ত প্রতিষ্ঠানটি রাষ্ট্রীয় ভাবে Valid কিনা এটা অত্যন্ত গুরুত্ব সহকারে দেখতে হবে। কারন আপনার প্রজেক্টে অনাকাংখিত দুর্ঘটনার পরিস্হিতিতে আপনার ভেন্ডরের Valid Documents অত্যন্ত গুরুত্ব বহন করবে। তাই ট্রেড লাইসেন্স,টিন সাটিফিকেট,ভ্যাট রেজিষ্ট্রেশন আছে কিনা ভাল ভাবে যাচাই করুন।
আধুনিক যন্ত্রপাতি ও টেকনিক

লেবার সর্দারদের সময় পেরিয়ে ক্যাপিটাল মেশিনারীজ কে ঝুঁকি মুক্ত নিরাপদ শিফটিং, প্লেসমেন্ট, লোডিং, আনলোডিং এর কাজে যুক্ত হয়েছে নিত্যনতুন আধুনিক যন্ত্রপাতি তাই এ ব্যাপারে আপনাকে অত্যন্ত দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে। তাই আপনার ক্যাপিটাল মেশিনারীজ কে ঝুঁকি মুক্ত নিরাপদ শিফটিং, প্লেসমেন্ট, লোডিং, আনলোডিং এর কাজে ভেরিফাইড ভেন্ডর বড় ভুমিকা রাখবে।
রেফারেন্স যাচাই করুন

নেগোশিয়েশন পিরিয়ডে ভেন্ডর আপনাকে তার কাজের রেফারেন্স বলতে পারে। আপনি যে প্রতিষ্ঠান থেকে লোডিং আনলোডিং করতে ইচ্ছুক উক্ত প্রতিষ্ঠানটি অতীতে স্বনামধন্য কোন কোম্পানীতে কাজ করেছে কি না তার প্রমাণ হিসাবে ঐ কোম্পানীর work order আছে কিনা যাচাই করে নিবেন। যদি সম্ভব হয় ফিডব্যাকের জন্য কথা বলুন।
টেকনোলজির ব্যবহার

আমরা চেইন-কপ্পা, ক্রেন ও আনুষঙ্গিক যন্ত্রপাতি ব্যবহার করে অতি অল্প সময়ে আপনার ক্যাপিটাল মেশিনারীজ কে ঝুঁকি মুক্ত নিরাপদ শিফটিং, প্লেসমেন্ট, লোডিং, আনলোডিং এর কাজ করি। আপনি এ কাজে যে প্রতিষ্ঠানকে ভেন্ডর হিসেবে নিযুক্ত করতে চান প্রথমে উক্ত প্রতিষ্ঠানটির ওয়েব সাইট কিংবা ফেসবুক প্রোফাইল দেখে নিবেন। উক্ত প্রতিষ্ঠানটি ইমেইল, ইন্টারনেট ব্যবহারে কতটা দক্ষ তা যাচাই করে নিবেন। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সিদ্ধান্ত নেওয়া আপনার সহজ হবে।
প্রশিক্ষিত,দক্ষ ও আধুনিক  জনবল।



 প্রশিক্ষিত,দক্ষ ও আধুনিক যন্ত্রপাতি ব্যবহারে অভিজ্ঞতা সম্পন্ন জনবল অত্যন্ত গুরুত্বপূর্ণ বিবেচ্য বিষয়। আপনার ভেন্ডরের প্রশিক্ষিত,দক্ষ ও আধুনিক  জনবল আপনার কাজের কোয়ালিটি ও গতিকে যেমন বহুগুনে বাড়িয়ে দিতে পারে তেমনি অদক্ষ অপেশাদার জনবল আপনার মূল্যবান সম্পদের ক্ষতির কারণ হতে পারে।


ছোট-বড় কিংবা মাঝারি যেকোনো ধরনের ক্রেন ভাড়া পেতে আজই আমাদের সাথে যোগাযোগ করুন।

যোগাযোগ :- 01771536999



Do you have any doubts? chat with us on WhatsApp
Hello, How can I help you? ...
Click me to start the chat...