ট্রাক ভাড়া সিলেট | পিকআপ - ট্রাক ও কাভার্ড ভ্যান ভাড়া করুন | Truck Vara Sylhet

সকল সাইজের ট্রাক - পিকআপ ও কাভার্ড ভ্যান ভাড়া করুন সিলেটের যেকোনো স্থান থেকে সমগ্র বাংলাদেশ ট্রাক ভাড়া করতে এখনই কল করুন - 01771536999 নম্বরে।



প্রিয় গ্রাহক, ট্রাকবিডি৭১.কম - অনলাইনে ট্রাক ভাড়ার বিশ্বস্ত ও স্বনামধন্য একটি প্রতিষ্ঠান। আলহামদুলিল্লাহ আমরা দীর্ঘ ২০ বছর যাবত ট্রাক ভাড়া ব্যবসার সাথে জড়িত এবং দীর্ঘ তিন বছর যাবত অনলাইনে বিশ্বস্ততার সাথে সমগ্র বাংলাদেশে সকল সাইজের ট্রাক - পিকআপ - কাভার্ড ভ্যান - ক্রেন ও চেইন কপ্পা ভাড়ার সাথে নিয়োজিত আছি। তাই আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনি বাংলাদেশের যে কোন স্থান থেকে যেকোনো সময় আপনার প্রয়োজনীয় গাড়িটি ভাড়া করতে পারেন।

বাসা বাড়ি পরিবর্তন - অফিস পরিবর্তন - প্রতিষ্ঠান মালামাল বা মেশিনারিজ পরিবর্তন এর জন্য আমরা অভিজ্ঞ। আমাদের অভিজ্ঞ কর্মীগণ খুব সতর্কতার সাথে দীর্ঘ এক যুগ যাবৎ এসব কাজে নিয়োজিত রয়েছে তাই আপনি বিশ্বস্ততার সাথে আমাদেরকে আপনার বাসা বাড়ি পরিবর্তন - অফিস পরিবর্তন বা আপনার প্রতিষ্ঠানের যে কোন বৈধ পণ্য স্থানান্তর করতে আমাদের থেকে যেকোন সাইজের ট্রাক ভাড়া - পিকআপ ভ্যান ভাড়া - কাভার্ড ভ্যান ভাড়া অথবা ক্রেন ও চেইন কপ্পা ভাড়া করতে পারেন।

আমাদের সম্পর্কে আরো বিস্তারিত জানতে চলে আসুন আমাদের অফিস ঠিকানায়। অথবা কল করতে পারেন +৮৮০ ০১৯৪৯৮৬১৮৬৯ এই নম্বরে। আমরা আছি ফেসবুকে www.facebook.com/truckbd71 দেখতে পারেন আমাদের ইউটিউব চ্যানেল www.youtube.com/@truckbd71 এছাড়াও অফিসিয়াল ওয়েবসাইট ঠিকানা তো থাকছেই www.truckbd71.com 


Do you have any doubts? chat with us on WhatsApp
Hello, How can I help you? ...
Click me to start the chat...