অনলাইনে ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান ভাড়ার নিয়ম।

ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান ভাড়া এখন একদম সোজা। আমাদের সেবা ✓বাসা বদল সার্ভিস ✓অফিস বদল সার্ভিস ✓ক্রেন ভাড়া ✓চেইন কপ্পা বা চেইন পুলি ভাড়া ✓অভিজ্ঞ কর্মী ধারা লোডিং আনলোডিং সেবা।


আপনি যদি ট্রান্সপোর্ট প্রক্রিয়াটির সাথে পরিচিত না হন তবে ঢাকায় একটি ট্রাক ভাড়া করা একটি কঠিন কাজ হতে পারে। আপনি আপনার বাসা বাড়ির মালামাল বা বাণিজ্যিক পণ্য পরিবহন করুন না কেন, আপনাকে ঢাকায় একটি নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী মূল্যের ট্রাক ভাড়ার পরিষেবা খুঁজে বের করতে হবে। আমরা এই ব্লগ পোস্টে আপনাদের সাথে ঢাকা থেকে ট্রাক ভাড়া করার ১০টি সহজ উপায় শেয়ার করব।

০১. অনলাইনে অনুসন্ধান করুন

ঢাকায় ট্রাক ভাড়ার পরিষেবা খুঁজে পাওয়ার সবচেয়ে সহজ উপায় হল অনলাইনে অনুসন্ধান করা। আপনি আপনার কাছাকাছি ট্রাক ভাড়া পরিষেবাগুলি খুঁজে পেতে Google, Bing, বা Yahoo এর মত সার্চ ইঞ্জিন ব্যবহার করতে পারেন৷ ষতাদের পরিষেবা এবং দাম সম্পর্কে আরও জানতে তাদের ওয়েবসাইটগুলিতে যান৷ এক্ষেত্রে www.truckvara.com ওয়েবসাইটটি আপনার অবশ্যই দেখা উচিত।

০২. রেফারেলের জন্য জিজ্ঞাসা করুন

আপনি যদি এমন কাউকে চেনেন যিনি সম্প্রতি ঢাকায় একটি ট্রাক ভাড়া করেছেন, অথবা বাসা কিংবা অফিস বদল করেছেন তাদের রেফারেলের জন্য জিজ্ঞাসা করুন। তারা তাদের অভিজ্ঞতা শেয়ার করতে পারে এবং একটি নির্ভরযোগ্য ট্রাক ভাড়া পরিষেবা সুপারিশ করতে পারে।

০৩. ক্লাসিফাইড চেক করুন

সংবাদপত্র বা Bikroy বা OLX-এর মতো অনলাইন পোর্টালগুলিতে শ্রেণীবদ্ধ বিজ্ঞাপনগুলি দেখুন। আপনি আপনার এলাকায় ট্রাক ভাড়া পরিষেবার জন্য বিজ্ঞাপন খুঁজে পেতে পারেন. যদিও এটি তেমন একটা বেশী বিশ্বস্ত নয় বলে আমি মনে করি।

০৪. ট্রাক ভাড়া অফিসে যান

ঢাকায় ট্রাক ভাড়া সেবার অফিসে যান। আপনি তাদের মূল্য তালিকা জিজ্ঞাসা করতে পারেন, তাদের ট্রাকের অবস্থা পরীক্ষা করতে পারেন এবং তাদের সাথে আপনার প্রয়োজনীয়তা নিয়ে আলোচনা করতে পারেন। যদি আপনি মনে করেন যে আপনি সরাসরি দেখে এবং জেনে একটি ট্রাক পিকাপ অথবা কাভার্ড ভ্যান ভাড়া করবেন, তাহলে নির্দ্বিধায় চলে আসতে পারেন আমাদের অফিসে। 

আমাদের অফিসের ঠিকানা

👉 বাংলাদেশ ট্রাক ও কাভার্ড ভ্যান ড্রাইভার্স ইউনিয়ন ভবন, তৃতীয় তলা, তেজগাঁও, ঢাকা ১২০৮

০৫. দাম তুলনা করুন

ঢাকার বিভিন্ন ট্রাক ভাড়া পরিষেবার দাম তুলনা করুন। সাশ্রয়ী মূল্যের রেট এবং নির্ভরযোগ্য পরিষেবাগুলি অফার করে এমন একটি বেছে নিন। এ সম্পর্কে যদি আপনি আরো বেশি বা গভীরভাবে জানতে চান তাহলে এখনই আমাদের কল করতে পারেন। 01771536999

০৬. ট্রাকের অবস্থা পরীক্ষা করুন

ট্রাক ভাড়া নেওয়ার আগে ট্রাকের অবস্থা দেখে নিন। নিশ্চিত করুন যে এটি ভাল অবস্থায় আছে এবং আপনার পণ্যসম্ভারের জন্য উপযুক্ত। অথবা আপনি যখন ট্রাক, পিকাপ, কাভার্ড ভ্যান ভাড়া করবেন তখন বলে নিবেন যে আমাকে অবশ্যই একটি ভালো গাড়ি দিতে হবে।  


০৭. ভাড়া চুক্তি পড়ুন

ভাড়া চুক্তি স্বাক্ষর করার আগে সাবধানে পড়ুন। নিশ্চিত করুন যে এতে ভাড়া পরিষেবার সমস্ত শর্তাবলী অন্তর্ভুক্ত রয়েছে৷ 👉 আপনি যদি www.truckbd71.com এর মাধ্যমে ট্রাক ভাড়া করেন তাহলে বলতে পারি আমাদের তেমন কোন শর্ত বলি নেই। আমাদের থেকে ট্রাক ভাড়া করা খুবই সহজ। আমরা কখনোই আমাদের কোন কাস্টমারদের থেকে অগ্রিম কোন টাকা নেই না। আমাদেরকে আমাদের কাস্টমার ট্রাক ভাড়া ব্যাপারে কনফার্ম করার পর আমরা সম্পূর্ণ ফ্রিতে একটি বুকিং স্লিপ প্রদান করে থাকি। যেখানে লোড পয়েন্ট এবং আনলোড পয়েন্ট এর ডিটেলস লেখা থাকে এবং যদি কোন শর্ত থেকেও থাকে তা ওই স্লিপ বা ইনভয়েসে সরাসরি উল্লেখ্য করা থাকে।

০৮. বীমা পরীক্ষা করুন

ভাড়া পরিষেবা ট্রাক এবং আপনার পণ্যসম্ভারের জন্য বীমা কভারেজ প্রদান করে কিনা তা পরীক্ষা করুন। যদি না হয়, তাহলে ওই প্রতিষ্ঠান সম্পর্কে আরো ভালোভাবে জেনে নিন যে প্রতিষ্ঠানটি আসলেই প্রফেশনাল এবং তাদের কর্মীরা অভিজ্ঞ কিনা যদি অভিজ্ঞ হয় তাহলে অবশ্যই তাদের থেকে আপনি ট্রাক ভাড়া হিসেবে গ্রহণ করতে পারেন।

০৯. আগাম রিজার্ভ করুন

প্রাপ্যতা নিশ্চিত করতে আপনার ট্রাক ভাড়া পরিষেবা আগে থেকেই সংরক্ষণ করুন। আপনি অনলাইন বুক করতে পারেন বা তাদের গ্রাহক পরিষেবা নম্বরে কল করতে পারেন। 01771536999 

১০. গ্রাহক পর্যালোচনাগুলি পরীক্ষা করুন

ভাড়া নেওয়ার আগে ট্রাক ভাড়া পরিষেবার গ্রাহক পর্যালোচনা এবং রেটিং পরীক্ষা করুন৷ এটি আপনাকে তাদের নির্ভরযোগ্যতা এবং গ্রাহক পরিষেবা সম্পর্কে ধারণা দেবে।

উপসংহারে, ঢাকায় একটি ট্রাক ভাড়া করা সহজ হতে পারে যদি আপনি এই ১০টি সহজ ধাপ অনুসরণ করেন। আপনার প্রয়োজনীয়তা পূরণ করে এমন একটি নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী মূল্যের ট্রাক ভাড়া পরিষেবা বেছে নেওয়ার বিষয়টি নিশ্চিত করুন। আরও তথ্যের জন্য বা আমাদের পরিষেবাগুলি বুক করার জন্য, আপনি আমাদের সাথে 01571246674 এবং 01771536999 এ যোগাযোগ করতে পারেন বা truckbd71@gmail.com এ আমাদের ইমেল করতে পারেন৷
Tags
Do you have any doubts? chat with us on WhatsApp
Hello, How can I help you? ...
Click me to start the chat...