পিকআপ ভাড়া সমগ্র বাংলাদেশ - পিকআপ ভাড়ার সহজ সমাধান ২০২৩

আপনি কি পিকআপ ভাড়া! একজন মানুষকে বেঁচে থাকার জন্য সবচেয়ে বেশি তিনটা জিনিসের প্রয়োজন হয় আর তা হলো,

১ অন্য, ২ বস্ত্র, ৩ বাসস্থান

এবং তৃতীয় নম্বরে যে শব্দটি রয়েছে বাসস্থান অর্থাৎ আমরা যেখানে থাকি আমাদের বাসা বা ঘর। ঢাকা শহরে থাকতে গেলে প্রায় ৮০ পার্সেন্ট লোকেরই বাসা ভাড়া থাকতে হয় আর তার জন্য প্রয়োজন হয় বাসা পরিবর্তন করার। কেননা অফিস থেকে ট্রান্সফার মানেই বাসা পরিবর্তন আবশ্যক। আর এই কঠিন কাজ থাকে সহজ করে দেয়ার জন্য আপনার পাশে সব সময় ট্রাকবিডি৭১™ আমাদের কাছে আপনি পাবেন বাসা বা অফিস বদল করার সহজ সমাধান। কেননা আমাদের প্রায় ২০০ অভিজ্ঞ লেবার রয়েছে যারা প্রতিনিয়ত বাসা এবং অফিস পরিবর্তনের কাজে নিয়োজিত থাকে।


পিকআপ গাড়ি ভাড়া এর সহজ সমাধান। সব ধরনের গাড়ি ভাড়া পেতে এখনই ভিজিট করুন ট্রাকবিডি৭১ ডট কম। পিকআপ গাড়ি ভাড়া - সব ধরনের গাড়ি ভাড়া পেতে চলে আসুন
পিকআপ ভাড়া সমগ্র বাংলাদেশ

যেহেতু বাসা বদল ও অফিস বদল এর সবচেয়ে গুরুত্বপূর্ণ যে জিনিসটি প্রয়োজন হয় সেটি হল গাড়ি বা পিকআপ গাড়ি ভাড়া। আপনি আমাদের কাছে বাসা বদল ও অফিস বদল সার্ভিসের জন্য পিকআপ ভাড়া,  ট্রাক ভাড়া ও কাভার্ড ভ্যান সহ প্রয়োজনীয় সকল সেবা খুব সহজেই পেয়ে যাবেন এবং তা পাবেন সঠিক এবং সর্বোচ্চ সিকিউরিটির মাধ্যমে। তাই দেরি না করে যেকোনো ধরনের ট্রাক ভাড়া অথবা পিকআপ গাড়ি ভাড়া নিতে এখনই আমাদের দেয়া নিচের এই নাম্বারগুলোতে ফোন করুন আর পেয়ে যান যে কোন পিকআপ ভাড়া যখন তখন যেকোন সময়।

ট্রাক বিডি ৭১™ এমন একটি প্ল্যাটফর্ম যেখানে আপনি আপনার প্রয়োজন অনুযায়ী যেকোনো বাসা/অফিস শিফটিং এবং আপনার প্রতিষ্ঠানের প্রয়োজনীয় সব ধরনের গাড়ির সেবা গ্রহণ করতে পারবেন।


সেবা সমূহ
বাংলাদেশের নং 1 মুভার্স এবং লজিস্টিক সার্ভিস। ✓ বাড়ি স্থানান্তরের জন্য ✓ অফিস স্থানান্তর ✓ প্যাকিং পরিষেবা ✓ট্রান্সপোর্টেশন✓মাসিক ভিত্তিতে গাড়ি ভাড়া।

মূল্য তুলনা
আমরা প্রতিনিয়ত প্রতিযোগিতামূলক স্বল্পমূল্যে বাড়ি এবং অফিস স্থানান্তর পরিষেবার জন্য দেশের শীর্ষস্থানীয় শিফটিং এন্ড লজিস্টিক সার্ভিস।

নিরাপত্তাই প্রথম
নিরাপত্তাই প্রথম। বাংলাদেশের সেরা সিফটিং এন্ড লজিস্টিক কোম্পানির সাথে নিরাপদে আপনার বাড়ি/অফিস এবং লজিস্টিক সেবা গ্রহণ করুন।

পিকআপ গাড়ি ভাড়া

ড্রাইভার না বলে চলে গেছে কিংবা মোবাইল বন্ধ এটা গাড়ীর একটা দৈনন্দিন সমস্যা। তাই প্রথমেই আপনি সঠিক পিকআপ ভাড়া করেছেন কিনা তা ওয়েল লেভেল চেক করুন “TruckBD 71™ সার্ভিস সেন্টার সততা-আস্থা-বিশ্বাস” এর সাথে গুনগত মান, সঠিক দাম নিয়ে পথচলা একটি প্রতিষ্ঠান। ব্যবসার পাশাপাশি অনগ্রসরমান এই সেক্টরে সচেতনতা বৃদ্ধি, প্রযুক্তির ব্যবহার, গ্রাহকের কাছে সঠিক তথ্য উপস্হাপনের কাজ নিরলস ভাবে করে যাচ্ছে। আমরা অত্যন্ত পেশাদার দায়িত্ব সহকারে বাণিজ্যিক কাজের জন্য দৈনিক অথবা মাসিক চুক্তিতে আপনার চাহিদানুযায়ী পিকআপ ভাড়া দিয়ে থাকি।

আমাদের পিকআপ ভাড়ার সাধারণ নিয়মাবলীঃ

১। কাজের সময়: প্রতিদিন ৯ ঘন্টা করে মাসে ৩০ দিন বা ৩০X৮=২৪০ ঘন্টা। সাধারনত ড্রাইভার ডিউটি শুরু হয় সকাল ৮টা/৯টা এবং শেষ হয় বিকাল ৬টা/৭টা। তবে বিশেষ কোন কারন ছাড়া ভাড়া গ্রহনকারীর প্রয়োজন অনুযায়ী ওভারটাইম করা হয়।
২। ওভারটাইম: দৈনিক ৯ ঘন্টা ডিউটির পর ওভারটাইম হিসাবে বিবেচিত হবে। ওভারটাইম দিনে রাতে যে কোন সময় হতে পারে, এ ব্যাপারে আমাদের কোন আপত্তি থাকবেনা। উল্লেখ্য, যে ওভারটাইম বিল শুধুমাত্র ড্রাইভারের ৫০/৬০ টাকা হারে যোগ করা হয়।
৩। জ্বালানী খরচ: সাধারনত গাড়ীর জ্বালানী খরচ আমদের মধ্যে রাখা হয়না তবে আলোচনা সাপেক্ষে আমাদের মধ্যেও রাখা যেতে পারে।
৪। ট্রাফিক খরচ: পার্কিং ব্রীজ টোল কিংবা অনভিপ্রেত কোন খরচ ভাড়া গ্রহনকারীকে প্রদান করতে হবে।

৫। পার্কিং কিলোমিটার: প্রতিদিন গ্যারেজ থেকে ডিউটিস্থলে যাওয়া এবং ডিউটি শেষে গ্যারেজে ফেরৎ যাওয়ার তেল খরচ ভাড়া গ্রহনকারীকে প্রদান করতে হয় প্রতিটা গাড়ী প্রথমে আপনার অফিসে সেম্পল হিসাবে পাঠানো হবে আপনার টেষ্ট ড্রইভের পর আমরা অফার পাঠিয়ে থাকি।

৬। নিরাপত্তা: ভাড়া গ্রহনকারীকে প্রজেক্ট সাইটে প্রয়োজনীয় নিরাপত্তার ব্যবস্থা করতে হবে।

৭। ভাড়া নির্ধারণ ও পরিশোধ: আমরা সাধারনত ভাড়ার মেয়াদকাল গাড়ির মডেল, ড্রাইভারের কোয়ালিটি, বাজারের চাহিদা,সিজন,প্রাপ্যতার ভিত্তিতে গাড়ির ভাড়া নির্ধারণ করে থাকি।

৮। পরিশোধ: রানিং বিল প্রতিমাসের ১০ তারিখের মধ্যে প্রদান করতে হবে যা ভাড়া গ্রহনকারীর পারচেজ অর্ডার এ উল্লেখ থাকবে।

৯। চুক্তি পত্র: ভাড়া প্রদান কারী ও ভাড়া গ্রহণকারীর মধ্যে কোম্পানীর লেটার হেডে সংশ্লিষ্ট অফিসারের স্বাক্ষরিত একটি পারচেজ অর্ডার প্রদান করতে হয়।

১০। নিগোসিয়েশান মিটিং :আমরা পারস্পরিক আন্ডারষ্ট্যান্ডিং এর জন্য নিগোসিয়েশান মিটিং কে অত্যন্ত গুরুত্ব দিয়ে থাকি।

যে বিষয় গুলো বিবেচনায় আনতে হবে

পিকআপ ভাড়া করা খুবই জটিল, স্পর্শকাতর ও টেকনিক্যাল একটি সিদ্ধান্ত। এখানে সুনির্দিষ্ট কোনো নিয়ম বা পদ্ধতি অনুসরন না করার কারণে আপনার পারফর্মেন্স খারাপ হয়ে যেতে পারে। এখানে আমরা কিছু কমন ইস্যু উল্লেখ করেছি। তবে নিজ নিজ বাস্তবতা ও বিচার-বিশ্লেষণের আলোকে ভাড়ার বিষয়ে সিদ্ধান্ত নেওয়াই ভালো।

পিকআপ গাড়ি ভাড়া করতে বা এ সম্পর্কে জানতে পড়ু

আরো গাড়ি ভাড়া পেতে

Blog

Notice

ebook

এস্কেভেটর

কাভার্ড ভ্যান

কার্গো ভাড়া

ক্রেন ভাড়া

ট্রাক ভাড়া

ড্রাম ট্রাক

পিকআপ

প্রাইভেট কার

ফরক্লিফ্ট

ব্যাকহো লোডার

হাই লোডার

আমাদের সার্ভিসে এবার নতুন করে যোগ হলো বুম ট্রা


People Also Search On Our Website 🔍
প্রাইভেট কার ভাড়া ঢাকা,গাড়ি ভাড়ার তালিকা ২০২২,এক মাসের জন্য গাড়ি ভাড়া,প্রাইভেট কার ভাড়া গাজীপুর,গাড়ি ভাড়া ইংরেজি

গাড়ি ভাড়ার বিজ্ঞাপন,ড্রাইভার ছাড়া গাড়ি ভাড়া,গাড়ি ভাড়া ঢাকা
অনলাইন গাড়ি ভাড়া,সারাদিনের জন্য গাড়ি ভাড়া,গাড়ি ভাড়ার তালিকা ২০২২,নতুন গাড়ি ভাড়া,গাড়ি ভাড়ার বিজ্ঞাপন,হাইস গাড়ি ভাড়া,বাস গাড়ি ভাড়া,গাড়ি ভাড়া অর্থ,প্রাইভেট কার ভাড়া,প্রাইভেট কার ভাড়া ঢাকা,Gari vara lagbe,
প্রাইভেট কার ভাড়া গাজীপুর,পিকআপ ভাড়া ঢাকা,ট্রাক ভাড়ার তালিকা,মিনি ট্রাক ভাড়া,নতুন গাড়ি ভাড়া,পিকআপ ভাড়া চট্টগ্রাম,ট্রাক ভাড়া রাজশাহী,অনলাইনে ট্রাক ভাড়া,ট্রাক ভাড়া বরিশাল,ট্রাক ভাড়ার রশিদ,নির্ধারিত ভাড়ার তালিকা,ট্রাক ভাড়া রংপুর,ট্রাক ভাড়া চট্টগ্রাম,ভ্যান ভাড়া,ট্রাক লাগবে,ট্রাক ভাড়ার তালিকা,পিকআপ ভাড়া,পিকআপ ভাড়া চট্টগ্রাম,ট্রাক ভাড়ার রশিদ,মিনি ট্রাক ভাড়া,ট্রাক ভাড়া রংপুর,ট্রাকভাড়া,রাজশাহী,অনলাইনে ট্রাক ভাড়া,ট্রাক নাম্বার
ট্রাক লাগবে,পিকআপ ভাড়া ঢাকা,বাংলাদেশ ট্রাক মালিক সমিতি
ট্রাক ভাড়া চট্টগ্রাম,ট্রাক ভাড়া বরিশাল,হানিফ পরিবহন ভাড়া তালিকা,উত্তরা গাড়ি ভাড়া সেবা ঢাকা,ঢাকা টু মাওয়া বাস ভাড়া
বাস ভাড়া প্রতি কিলোমিটার,কত ভাড়া,বিআরটিসি বাস ভাড়া
রেন্টে কার বরিশাল,স্টুডেন্ট ভাড়া আইন,টেক্সি গাড়ি ভাড়া
আন্তঃজেলা বাস ভাড়ার তালিকা,সৌদিয়া পরিবহন ভাড়া
পিকনিকের বাস ভাড়া,বিকাশ পরিবহন ভাড়ার তালিকা
বাস ভাড়ার তালিকা ২০২২


Tags
Do you have any doubts? chat with us on WhatsApp
Hello, How can I help you? ...
Click me to start the chat...